এবার লিটনও ঢাকায়

বিশ্বকাপের মধ্যেই এর আগে ঢাকায় ঘুরে গেছেন সাকিব আল হাসান। এবার এলেন লিটন দাসও। কলকাতা থেকে আজ সন্ধ্যায় বাংলাদেশ দল পরের ম্যাচের ভেন্যু দিল্লিতে পৌঁছালেও দলের সঙ্গী না হয়ে ওপেনার লিটন চলে এসেছেন ঢাকায়।

লিটনের ঢাকায় আসার বিষয়টি দিল্লি থেকে নিশ্চিত করেছেন দলের ম্যানেজার রাবীদ ইমাম। হোয়াটসঅ্যাপে প্রথম আলোকে তিনি জানিয়েছেন ‘জরুরি পারিবারিক’ কারণে তাঁর দেশে আসা। কালকের দিনটা বিশ্রাম নিয়ে দিল্লিতে পরশু অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। লিটন তার আগেই দলের সঙ্গে যোগ দেবেন।

এর আগে মুম্বাইয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের পর দলের সঙ্গে কলকাতা না গিয়ে অধিনায়ক সাকিব এসেছিলেন ঢাকায়। উদ্দেশ্য ছিল তাঁর ‘মেন্টর’ বিকেএসপির ক্রিকেট পরামর্শক নাজমূল আবেদীনের সঙ্গে ব্যাটিং নিয়ে কাজ করা। ঢাকায় তিন দিন থাকার কথা থাকলেও সাকিব পরে একদিন আগেই চলে যান কলকাতা। তার আগে মিরপুরে অনুশীলন করেছেন দুই দিন।

বিশ্বকাপে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলে ছয়টিতেই হেরেছে বাংলাদেশ দল। জয় শুধু আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে। দিল্লিতে ৬ নভেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে খেলে দল যাবে পুনেতে। সেখানে ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শেষ হবে বাংলাদেশের বিশ্বকাপ।