রাজনীতিক-কূটনীতিকদের সম্মানে তথ্যমন্ত্রীর সাংস্কৃতিক সন্ধ্যা

  • নিজস্ব প্রতিবেদক
  •  ২২ জুলাই ২০২৩, ২৩:১৮
রাজনীতিক-কূটনীতিকদের সম্মানে তথ্যমন্ত্রীর সাংস্কৃতিক সন্ধ্যা। – ছবি : নয়া দিগন্ত

দেশের বিশিষ্ট রাজনীতিক, বিদেশী কূটনীতিক, সংস্কৃতি ও গণমাধ্যম ব্যক্তিত্বদের সম্মানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ জুলাই) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে ঢাকা ক্লাবের স্যামসন এইচ হলে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথিদের অভ্যর্থনা জানান মন্ত্রী এবং তার স্ত্রী নুরান ফাতেমা।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, ভূমিমন্ত্রী এম সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ-বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

হাইকমিশনারদের মধ্যে ভারতের প্রণয় কুমার ভার্মা, যুক্তরাজ্যের সারাহ কুক, রাষ্ট্রদূতদের মধ্যে জাপানের ইওয়ামা কিমিনোরি, ইউরোপিয় ইউনিয়নের চার্লস হুইটলি, সৌদি আরবের ইসা বিন ইউসুফ আল দাহিলান, ফ্রান্সের চার্জ দ্য এফেয়ার্স গুইলমে অন্দ্রে দো কেন্দ্রেল প্রমুখ আয়োজনে উপস্থিত ছিলেন।

এছাড়া মন্ত্রিপরিষদ সচিব মো: মাহবুব হোসেন, তথ্য ও সম্প্রচার সচিব মো: হুমায়ুন কবীর খোন্দকার, বিটিভির মহাপরিচালক ড. জাহাঙ্গীর আলম, গণমাধ্যম ব্যক্তিত্ব মোজাম্মেল হক বাবু, নাঈমুল ইসলাম খান, নঈম নিজাম, সন্তোষ শর্মা, অভিনয় শিল্পী অরুণা বিশ্বাস, আরেফিন শুভ, নুসরাত ফারিয়া অনুষ্ঠানে ছিলেন।

তুষ্টি ও নেহরীনের উপস্থাপনায় কোনাল, অনুপমা মুক্তি, মেহরাব, সাব্বির প্রমুখ শিল্পীদের সঙ্গীত পরিবেশনার সাথে নৈশভোজে অংশ নেন অতিথিরা।