আ.লীগ ভুয়া পর্যবেক্ষক দিয়ে জাতির সঙ্গে প্রতারণা করেছে: ১২ দলীয় জোট

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
০১ আগস্ট ২০২৩

 

১২ দলীয় জোটের এক জরুরি সভা মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জাপার একাংশের চেয়ারম্যান সাবেক মন্ত্রী জনাব মোস্তফা জামাল হায়দার। সভায় জোটের শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নেতারা বলেন, আওয়ামী লীগ কর্তৃক ভুয়া নির্বাচনি পর্যবেক্ষক সাজিয়ে জাতির সঙ্গে চরম প্রতারণা করা হয়েছে।

নেতৃবৃন্দ বলেন, ভোট চোর এই সরকার জনগণের টাকা দিয়ে ভাড়াটে পর্যবেক্ষক এনে বাংলাদেশের জনগণের সঙ্গে একটি প্রহসনের নাটক মঞ্চস্থ করেছে। সত্য কখনো চাপা থাকে না। আওয়ামী লীগের এই জঘন্য প্রতারণার চিত্র জাতির সামনে উম্মোচিত হয়েছে।

নেতৃবৃন্দ আরও বলেন, প্রশাসনের কর্মকর্তাদের মনমরা ভাব দেখে প্রধানমন্ত্রী যে উদ্বেগ প্রকাশ করেছেন তাতে এটাই প্রমাণিত হয় যে বাংলাদেশের জনগণের গণআন্দোলনে ভীত হয়ে এই অবৈধ সরকারের দোসররা পালাবার পথ খুঁজছে।

বারো দলীয় জোট নেতৃবৃন্দ এক দফা আন্দোলনের বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত রাজপথে থাকার দৃঢ় সংকল্প ও প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অবসরপ্রাপ্ত সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়াতে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল) এর চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জাতীয় গণতান্ত্রিক পার্টি(জাগপা) সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রধান, ন্যাপ ভাসানির চেয়ারম্যান আজহারুল ইসলাম, ইসলামিক পার্টির মহাসচিব আবুল কাশেম, ইসলামী ঐক্য জোটের সিনিয়র সহ-সভাপতি শওকত আমিন, জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবিব লিংকন, বাংলাদেশ জাতীয় দলের মহাসচিব রফিকুল ইসলাম, বাংলাদেশ এলডিপির অতিরিক্ত মহাসচিব তমিজ উদ্দিন টিটুসহ জোটের শীর্ষ নেতারা।