শুরু হল বাংলাদেশ টাইগার্সের পথচলা

24 Live Newspaper

জাতীয় দলের বাইরে থাকা প্রতিভাবান ক্রিকেটার, দল থেকে বাদ পড়া ক্রিকেটার ও বয়সভিত্তিক দল থেকে দুর্দান্ত পারফর্ম করা, মোদ্দাকথা যারা দেশের হয়ে প্রতিনিধিত্ব করার অপেক্ষায় আছেন তাদের নিয়ে কয়েক দিন আগে বাংলাদেশ টাইগার্স গঠন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবি। অবশেষে আজ থেকে পথচলা শুরু হল এই ছায়া দলটির।

bangladesh tigers 2বগুড়ায় আবাসিক ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ টাইগার্স

সকাল ৭টা ২৫ মিনিট থেকে বগুড়ার শহিদ চান্দু স্টেডিয়ামে প্রথম ধাপের অনুশীলন শুরু করেছে বাংলাদেশ টাইগার্স। যেখানে অংশগ্রহণ করেছেন ২০ জন ক্রিকেটার। খবরে জানা গেছে, বগুড়া শহরের অভিজাত হোটেল মমো ইনে খেলোয়াড় ও সংশ্লিষ্টদের আবাসনের ব্যবস্তা করেছে বিসিবি।

bcb logo 1 1বিসিবি

বেলা ১১টা পর্যন্ত নেটে ব্যাটিং ও বোলিং অনুশীলন করেছে ক্রিকেটাররা। দ্বিতীয় অংশ থাকছে ফিল্ডিং অনুশীলন। এরপর দুপুরে লাঞ্চের বিরতি। দুপুর ২টা থেকে শুরু হবে ফিটনেস ট্রেনিং। শেষ হবে বিকেল ৪টায়।

একনজরে বাংলাদেশ টাইগার্স: মমিনুল হক, ফজলে রাব্বি, সাইফ হাসান, সাদমান ইসলাম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, পিনাক ঘোষ, আনামুল হক, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, সৈকত আলি, জাকির হাসান, তাইজুল ইসলাম, নাজমুল ইসলাম, নাহিদুল ইসলাম, নাঈম হাসান, রুবেল হোসেন, আবু জায়েদ, খালেদ আহমেদ, আবু হায়দার, কামরুল ইসলাম, মেহেদি হাসান রানা, মৃত্যুঞ্জয় চৌধুরী।