বৃষ্টিতে ভেসে গেল প্রথম টি-টোয়েন্টি

বৃষ্টির কারণে প্রথম টি-টোয়েন্টি ‍শুরু হয়েছে নির্ধারিত সময়ের অনেক পর। এজন্য ম্যাচের আয়ু ১৬ ওভারে নামিয়ে আনা হয়। আরেক দফা বৃষ্টি নামলে কমানো হয় আরো ২ ওভার। তাতেও ম্যাচ শেষ করা যায়নি। পরিস্থিতি অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত পরিত্যক্ত হয়েছে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার কুড়ি ওভারের সিরিজের প্রথম ম্যাচ।

bd vs wi t 20 2প্রথম টি-টোয়েন্টি পরিত্যক্ত হয়েছে

পরিত্যক্ত হওয়ার আগে ১৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল ১০৫ রান। ৮ উইকেট হারিয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদের দল। এর আগে ডমিনিকার উইন্ডসোর পার্কে অনুষ্ঠিত ম্যাচটিতে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ওয়েস্ট ইন্ডিজ দলপতি নিকোলাস পুরান। একই ভেন্যুতে আজ সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

ঢেকে রাখা হয়েছে উইন্ডসোর পার্কের উইকেট

তিন নম্বরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আগ্রাসী ভঙ্গিতে ব্যাট চালান সাকিব আল হাসান। অন্যপ্রান্তে সঙ্গ দিতে ব্যর্থ হন লিটন কুমার দাস। ১৪ বলে ৯ রান করে ফেরেন এই স্টাইলিশ ব্যাটার। কিছুক্ষণ পর সাকিবও সাজঘরে হাঁটেন। হেউডেন ওয়ালশ জুনিয়রের বলে ডেভন থমাসের হাতে ক্যাচ দেওয়ার আগে ১৫ বলে ২৯ রান করেন টেস্ট অধিনায়ক।

দুই দলের অধিনায়কের সম্মতিতে ওই ওভারেই ম্যাচ বাতিল ঘোষণা করা হয়। তার আগে ১১তম ওভারের পঞ্চম বলে ১ রান করা মেহেদি হাসান মিরাজকে হারায় সফরকারীরা।