জালিয়াতির বিরুদ্ধে আমার দেশ ইউ কে’র মামলার কার্যক্রম শুরু –  মাহমুদুর রহমান

জালিয়াতির বিরুদ্ধে আমার দেশ ইউ কে’র মামলার কার্যক্রম শুরু
আমার দেশ পত্রিকার অগনিত পাঠক অবগত আছেন যে, ফ্যাসিস্ট শেখ হাসিনা ও তার হিন্দুস্তানি প্রভুর গোয়েন্দা বাহিনী আমার দেশ ইউ কে অনলাইন প্রকাশনা বন্ধ করবার জন্য প্রকাশের দিন অর্থাৎ ২৮ আগস্ট ২০২০ থেকেই নানা প্রকার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। সেই অপচেষ্টায় সর্ব প্রকার জালিয়াতিও বাদ যায় নাই।
উপরোক্ত অপশক্তি জাল ও ভুয়া ওয়েব পেইজ খুলে আমার দেশ ইউ কে’র নিজস্ব ইন্টেলেকচুয়াল প্রপার্টিকে জালিয়াতির মাধ্যমে নিজেদের বলে দাবি করার প্রেক্ষিতে মার্কিন হোস্টিং কোম্পানি বেআইনিভাবে আমার দেশ ইউ কে’র সাইট ৩০ ডিসেম্বর থেকে বন্ধ করেছে। গত সপ্তাহে আমার দেশ ইউ কে’র ফেসবুক থেকে এক লাইভ বক্তব্যে শুভানুধ্যায়ীদের জানিয়েছিলাম যে, ১১ জানুয়ারির মধ্যে হোস্টিং কোম্পানি এবং জালিয়াত চক্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আমাদের লিগাল টিম প্রায় দিবারাত্রি পরিশ্রম করে মামলার প্রথম ধাপ আজ, ১১ জানুয়ারি সম্পন্ন করতে সমর্থ হয়েছে। কিছুক্ষণ আগে আমার দেশ ইউ কে’র পক্ষ থেকে আমার সহকর্মী সাংবাদিক অলিউল্লাহ নোমান মার্কিন কোম্পানিকে লিগাল নোটিস প্রেরণ করেছেন। ইংল্যান্ডের আইন অনুযায়ী মার্কিন কোম্পানির জবাবের জন্য আমাদের এখন ২১ দিন অপেক্ষা করতে হবে। এই সময়ের মধ্যে মার্কিন কোম্পানি আমাদের ন্যায়সংগত ও আইনানুগ দাবী পূরণ করতে ব্যর্থ হলে মামলার পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। মামলার অগ্রগতি সম্পর্কে আপনাদের সর্বদা অবহিত রাখবো ইনশাআল্লাহ্‌।
আশা রাখছি, আমার দেশ পত্রিকার সন্মানিত পাঠকবৃন্দ এবং বাংলাদেশের ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে দীর্ঘ গণতান্ত্রিক সংগ্রামে আমাদের সাথীরা পূর্বের মতই নৈতিক সমর্থন প্রদান করবেন। মহান এবং সর্বশক্তিমান আল্লাহ্‌তালার কাছে প্রার্থনা করছি যেন ফ্যাসিস্ট শেখ হাসিনার বিরুদ্ধে লড়াইয়ে তাঁর রহমত থেকে বঞ্চিত না হই। আপনারাও বাংলাদেশের সার্বভৌমত্ব পুনরুদ্ধার, জনগণের মুক্তি এবং আমাদের জন্য দোয়া করবেন।
আল্লাহ্‌ হাফেজ।