ভোটকেন্দ্রে হেনস্থা হিরো আলমকে, ঢাকার রাস্তায় ফেলে চলল মারধর, হাসপাতালে অভিনেতা

Hero Alom

সোমবার ঢাকা-১৭ উপনির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে যান আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। সেখানে উত্তেজিত জনতার হাতে মার খান অভিনেতা, আপাতত হাসপাতালে ভর্তি।

hero alom physically Assulted

উপনির্বাচনে ঢাকার রাস্তায় মার খেলেন হিরো আলম। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা
১৭ জুলাই ২০২৩

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশের সমাজমাধ্যম প্রভাবী ও অভিনেতা হিরো আলম। সোমবার ঢাকা-১৭ উপনির্বাচনে ভোটকেন্দ্র পরিদর্শনে যান আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। ঢাকার বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্রে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁকে মারধর করা হয়। জখম অভিনেতাকে ভর্তি করানো হয় হাসপাতালে। শুধু হিরো আলমই নন, তাঁর ভোটকর্মীদেরও মারধর করা হয়।এই উপনির্বাচনে নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়ান তিনি। তাঁর চিহ্ন ছিল একতারা। বিকেল ৩টে নাগাদ নির্বাচন কেন্দ্র পরিদর্শনে গেলে এই ঘটনা ঘটে তাঁর সঙ্গে। হামলা চালানো হয় অভিনেতার উপর। পরিস্থিতি উত্তপ্ত হলে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ হিরো আলমকে স্কুলের দরজা দিয়ে বাইরে নিয়ে যান। ততক্ষণে উত্তেজিত জনতা তাঁকে ধাওয়া করেছে। একদল লোক তাঁকে রাস্তায় ফেলে বেধড়ক পেটাতে থাকেন।

আরও পড়ুন:
মৃত্যুর পর কেটেছে আট মাস, ঐন্দ্রিলা শর্মার সমাজমাধ্যমের পাতায় নতুন পোস্ট! কী রয়েছে তাতে?

মৃত্যুর পর কেটেছে আট মাস, ঐন্দ্রিলা শর্মার সমাজমাধ্যমের পাতায় নতুন পোস্ট! কী রয়েছে তাতে?

বাংলাদেশ সংবাদমাাধ্যম ‘কালের কণ্ঠ’-এর প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করছে বাংলাদেশ পুলিশ। এই ঘটনার তীব্র নিন্দা করা হচ্ছে সমাজমাধ্যমে। এই মুহূর্তে হাসপাতালে ভর্তি অভিনেতা। এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত অভিনেতার স্বাস্থ্যের বিশেষ খোঁজ মেলেনি। সূত্রের খবর, চিকিৎসা চলছে অভিনেতার।