বাংলাদেশ হেরে প্রমাণ করলো স্কটল্যান্ড এর কোচ বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাপারে বাংলাদেশের বোর্ডের কর্মকর্তা এবং বাংলাদেশের কোচিং স্টাফ থেকে ভালো জানে ।

 

May be an image of 1 person and text that says 'মানবজমিন BANGLADES SCOTLAND N f ম্যাচের আগের দিন স্কটল্যান্ডের কোচ জানিয়ে দিলেন বাংলাদেশকে তারা পাপুয়া নিউগিনি আর ওমানের কাতারেই ভাবেন। যদিও বাংলাদেশ অধিনায়ক'

আজকে বাংলাদেশ হেরে প্রমাণ করলো স্কটল্যান্ড এর কোচ বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাপারে বাংলাদেশের বোর্ডের কর্মকর্তা এবং বাংলাদেশের কোচিং স্টাফ থেকে ভালো জানে ।
এতে প্রমাণ হলো প্লেয়ারদের ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান মেম্বার কর্মকর্তা-কর্মচারী কোচিং স্টাফ কিছুই জানেনা কারণ এরা সবাই দুর্নীতি এবং অদক্ষতা নামক রোগে অসুস্থ।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এবং কর্মকর্তাদের এই দুর্নীতি এবং অদক্ষতা নামক রোগের অসুস্থতা থেকে মুক্ত করতে হলে এদের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে গাধার পিঠে চড়িয়ে বাথরুমের পুরনো জুতা দিয়ে পিটিয়ে সুস্থ করতে হবে।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কর্মকর্তা কর্মচারীদের জরুরী ভিত্তিতে যদি এই ট্রিটমেন্ট দেয়া না হয় তাহলে 100% গ্যারান্টি দিয়ে বলতে পারি বাংলাদেশ ক্রিকেট দিনে দিনে ধ্বংসের দিকে যাবে।