নিউজিল্যান্ড বধের মিশন শুরু বাংলাদেশের

নিউজিল্যান্ড বধের মিশন শুরু বাংলাদেশের –

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজকে সামনে রেখে তিন দিনের কোয়ারেন্টাইন শেষে শুক্রবার থেকে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ ক্রিকেট দল। সকাল ১০টা থেকে গা গরম শুরু করে টাইগাররা।

অনুশীলনের শুরুর আগে তিন বিভাগের কোচের সাথে আলোচনা সারেন ক্রিকেটাররা। প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো ও ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্স মাঠে গোল হয়ে বসে আলাপ সারেন ব্যাটসম্যানদের নিয়ে। বোলিং কোচ ওটিস গিবসন ব্যস্ত ছিলেন বোলারদের নিয়ে। আর স্পিন কোচ রঙ্গনা হেরাথ সময় কাটিয়েছেন স্পিনারদের নিয়ে।

সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে ছিলেন না মুশফিকুর রহিম, লিটন দাস ও আমিনুল ইসলাম বিপ্লব। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দলে থাকায় প্রথম দিন থেকেই অনুশীলনে নামেন তারা। তবে অনুশীলনে ছিলেন না সাকিব আল হাসান।

কারন গত ২৪ আগস্ট দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেন সাকিব। ৭২ ঘণ্টার কোয়ারেন্টাইন শেষ না হওয়ায় অনুশীলনে যোগ দিতে পারেননি তিনি। শনিবার থেকেই অনুশীলনে দেখা যেতে পারে সাকিবকে। সাকিব ছাড়া বাংলাদেশ দলের ১৮ সদস্যের সকলেই অনুশীলনে ছিলেন।

আগামী পহেলা সেপ্টেম্বর থেকে বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ শুরু হবে। পরের চারটি ম্যাচ হবে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সিরিজের সবগুলো ম্যাচ বিকেল ৪টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।
সূত্র : বাসস