খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ে বিএনপি নেতারা

খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ে বিএনপি নেতারা

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে পবিত্র ঈদুল ফিতরের রাতে দেখা করেছেন দলটির জ্যেষ্ঠ নেতারা। বৃহস্পতিবার রাতে তারা রাজধানীর গুলশানের বাসায় যান। 

বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করতে যাওয়া দলের নেতৃত্ব দেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সূত্র জানায়, দলের স্থায়ী কমিটির সদস্যরা রাত ৮টা থেকে প্রায় ৫০ মিনিট খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

পরে খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, দলের প্রধান খালেদা জিয়ার আহ্বানেই তাঁর সঙ্গে দেখা করেছেন। এদিন পুরোপুরি সৌজন্যমূলক কথাবার্তা হয়েছে। কোনো রাজনৈতিক আলোচনা করেননি।

বিএনপি মহাসচিব আরও বলেন, তিনি তো একজন রাজনৈতিক ব্যক্তি, বিএনপি চেয়ারপারসন ও তিনবার প্রধানমন্ত্রী ছিলেন। এখনো তিনি রাজনৈতিক কারণেই বন্দী হয়ে আছেন। তাই অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তাঁর চিকিৎসার বন্দোবস্ত করা উচিত বলে মনে করেন তিনি।

মির্জা ফখরুল এ সময় বলেন, খালেদা জিয়া পুরো দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে তাঁর সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এদিন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন স্থায়ী কমিটি সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

বিএনপি নেতারা চলে যাওয়ার পর তাঁর সঙ্গে দেখা করতে যান লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ। এই দুই নেতা ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সমকাল