সৌদি লিগে অশান্তিতে বেনজেমা, কোচের সঙ্গে মতবিরোধ

সৌদি লিগে অশান্তিতে বেনজেমা, কোচের সঙ্গে মতবিরোধকরিম বেনজেমা

স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে প্রায় ১৪ বছর কাটিয়ে সৌদি ক্লাব আল-ইত্তিহাদে যোগ দিয়েছিলেন করিম বেনজেমা। সাত মাস না যেতেই গুঞ্জন সৌদি প্রো লিগের ক্লাবটিতে অশান্তি চলছে বেনজেমার। কোচের সঙ্গেও মতবিরোধও চলছে ফরাসি এই তারকার। এতে আল-ইত্তিহাদে নিজেকে মানিয়ে নিতেও পারছেন না ৩৬ বছর বয়সী এই তারকা ফুটবলার।

মার্কার প্রতিবেদন অনুসারে, সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডের সঙ্গে বনিবনা হচ্ছে না আল-ইত্তিহাদের আর্জেন্টাইন কোচ মার্সেলো গ্যালার্ডোর। মূলত, ১৭ দিন দেরি করে ক্লাবে ফেরার পর থেকেই কোচের সঙ্গে ঝামেলা চলছে বেনজেমার।

সৌদি আরবের আরিয়াদিয়াহ থেকে পাওয়া খবর অনুযায়ী, বেনজেমাকে গ্রুপ ট্রেনিং থেকে বেরিয়ে যেতে বলা হয়েছিল। কোচ চেয়েছিলেন ফরাসি এই তারকা যেন ব্যক্তিগত অনুশীলন করে আসুক। কোচের মতে, দলগত অনুশীলনের জন্য বেনজেমার ফিটনেস দলের বাকিদের সাথে মানানসই ছিল না।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, কোচের চাওয়ায় ব্যক্তিগত অনুশীলন করতে রাজি হননি বেনজেমা। যেটি ভালোভাবে নেয়নি আল-ইত্তিহাদ কোচ, তাই আসন্ন সৌদি প্রো লিগের ম্যাচ থেকে বেনজেমাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন গ্যালার্ডো। যদিও বেনজেমার দাবি, আবু-ধাবিতে প্রি-সিজন ক্যাম্প চলাকালীন ব্যক্তিগত অনুশীলন করেছেন তিনি।

২০২৩ সালের জুনে সৌদি আরবের ক্লাব আল-ইত্তিহাদে যোগ দেন বেনজেমা। বছরে ৮৮ মিলিয়ন পাউন্ড চুক্তিতে তিন বছরের জন্য তিনি চুক্তিবদ্ধ হন। সে হিসেবে ক্লাবটির সঙ্গে এখনও প্রায় আড়াই বছর চুক্তির মেয়াদ আছে এই ফরাসি ফুটবলারের।

samakal