শেখ হাসিনার দয়ায় বাসায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

Dhaka Post

নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল ২০২৩, ০৭:৫৭ পিএম

শেখ হাসিনার দয়ায় বাসায় চিকিৎসা নিচ্ছেন খালেদা জিয়া

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, সাজাপ্রাপ্ত আসামি হিসেবে খালেদা জিয়ার থাকার কথা ছিল কারাগারে। কিন্তু তাকে দয়া করে বাসায় থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী।

বুধবার (১৯ এপ্রিল) চট্টগ্রাম নগরের বিভিন্ন ওয়ার্ডে ঈদ উপহার, ফ্রি ঈদ বাজার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে খালেদা জিয়া। এখন সেই খালেদা জিয়াকে দয়া করে বাসায় থেকে চিকিৎসা নেওয়ার সুযোগ করে দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি প্রতিহিংসা পরায়ণ না। এই বিশাল উদারতা একমাত্র শেখ হাসিনার পক্ষেই দেখানো সম্ভব। এই উদার মনের মানুষের জন্য আপনাদের সকলের কাছে দোয়া চাই, যাতে করে তিনি দীর্ঘজীবী হোন।

শিক্ষা উপমন্ত্রী বলেন, বিশ্বব্যাপী দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সবাই একটু সমস্যায় আছেন। তাই আমাদের নেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো ইফতার আবার কখনো সাহরি সামগ্রী কিংবা ঈদ উপহার নিয়ে আপনাদের কাছে যাচ্ছেন। শেখ হাসিনাকে একুশবার হত্যা করার চেষ্টা করা হয়েছে। কিন্তু মহান সৃষ্টিকর্তার অশেষ রহমত আছে বলে তিনি জীবিত আছেন। সাধারণ মানুষের কল্যাণে কাজ করার জন্য মহান সৃষ্টিকর্তা তাকে জীবিত রেখেছেন।

নওফেল বলেন, শেখ হাসিনা ছাড়া বাংলাদেশের সাধারণ মানুষের কথা চিন্তা করার লোক খুবই কম। বাংলাদেশে আরো যারা প্রধানমন্ত্রী ছিলেন তারা মানুষের কথা চিন্তা করে নাই। নিজে দামি শাড়ি, দামি মেকআপ আর দামি দামি খাবার খেয়ে আয়েশি জীবনযাপন করেছেন। সেই খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দয়াতে বাসায় অসুস্থ অবস্থায় চিকিৎসা নিচ্ছেন। যে যা অপকর্ম করবে তার ফলভোগ করতে হবে এইটাই মহান সৃষ্টিকর্তা বিধান।