মতিঝিলে আওয়ামী লীগ কর্মীর লাঠির আঘাতে বিএনপি কর্মী গুরুতর আহত

logo

স্টাফ রিপোর্টার

(১৭ ঘন্টা আগে) ২৮ জুলাই ২০২৩, শুক্রবার, ৫:২৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৫:৩৪ অপরাহ্ন

mzamin

facebook sharing button

রাজধানীর মতিঝিলের নটরডেম কলেজের সামনে আওয়ামী লীগের নেতা-কর্মীদের লাঠির আঘাতে মো. আনোয়ার হোসেন (২৮) নামের এক বিএনপি’র কর্মী গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকাল ৪টার দিকে আনোয়ার হোসেন আহত হন বলে জানা গেছে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আহতকে নিয়ে আসা সহকর্মী বাবু গাজী জানান, আমরা বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে বিএনপি’র সমাবেশে আসতেছি। কিন্তু মতিঝিলের নটরডেম কলেজের সামনে আসামাত্রই আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী কোনো কিছু বুঝে ওঠার আগেই আমাদের উপর লাঠিসোটা দিয়ে আঘাত করে। এই ঘটনায় আনোয়ার হোসেন গুরুতর আহত হলে আমরা তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করি। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। তিনি আরও জানান, আহতের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার কলাপাহাড়ি গ্রামের বেপারী মোল্লা সন্তান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মতিঝিলের নটরডেম কলেজের সামনে থেকে বিএনপি’র এক কর্মী গুরুতর আহত অবস্থায় এসেছে। তার অবস্থা গুরুতর। তার শরীরে লাঠির আঘাত ও ফোলা জখমের চিহ্ন দেখা গেছে। তাকে জরুরি বিভাগের চিকিৎসা দেয়া হচ্ছে।