বিপিএলে দল পরিবর্তনে যাচ্ছেন সাকিব, ছাড়ছেন বরিশাল

  • নয়া দিগন্ত অনলাইন
  •  ২৫ জুন ২০২৩, ১৫:১৭
বিপিএলে দল পরিবর্তনে যাচ্ছেন সাকিব, ছাড়ছেন বরিশাল। – ছবি : সংগৃহীত

বিপিএলের পরবর্তী আসর মাঠে গড়াতে এখনো মাস ছয়েক বাকি, মাস দুয়েক বাকি প্লেয়ার্স ড্রাফটেরও। তবে ইতোমধ্যেই আলোচনায় বিপিএল। আলোচনায় তুলে এনেছেন সাকিব আল হাসান। শোনা যাচ্ছে ফরচুন বরিশাল ছাড়ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আগামী মৌসুমে দল পরিবর্তন করতে যাচ্ছেন সাকিব। আগামী আসরে ফরচুন বরিশালের হয়ে দেখা যাবে না তাকে, নতুন ঠিকানায় দেখা যাবার জোর সম্ভাবনা। বরিশাল ফ্র্যাঞ্চাইজির একটি নির্ভরযোগ্য সূত্র ক্রিকফ্রেঞ্জিকে বিষয়টি নিশ্চিত করেছে।

গত দুই মৌসুম ফরচুন বরিশালের হয়ে বিপিএলে অংশ নেন সাকিব। এই অলরাউন্ডারের অধীনে ২০২২ বিপিএলের ফাইনালেও খেলে দলটি। যদিও শেষ পর্যন্ত শিরোপা জেতা হয়নি ফ্র্যাঞ্চাইজির। তবে টুর্নামেন্ট সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন সাকিব আল হাসান। এই বছরও দলকে খেলান সেমিতে।

সাফল্য বিচারে মন্দ না হলেও গত আসরের শেষে সাকিবকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে ফরচুন বরিশাল কর্তৃপক্ষ। শেষ চার থেকে দল বাদ পড়ায় সাকিবের একাগ্রতা নিয়ে প্রশ্ন তোলে তারা। বিষয়টি ইতিবাচকভাবে নেননি সাকিব। যার ফলে আগামী মৌসুমে আর বরিশালের জার্সি গায়ে না জড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ক্রিকফ্রেঞ্জির এই প্রতিবেদন মারফত জানা যায়, বরিশাল ছেড়ে আগামী মৌসুমে ঢাকা ফ্র্যাঞ্চাইজির জার্সি পড়ে মাঠে নামতে পারেন সাকিব। যদিও পুরো বিষয়টি এখনো আলোচনার পর্যায়ে রয়েছে।

তবে সব মিলিয়ে সাকিব যদি সত্যিই বরিশাল ছাড়েন, তবে আগামী আসরে তাকে নিয়ে বেশ কাড়াকাড়িই হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজিদের মাঝে।