বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, গাজায় ইসরায়েলি হত্যাযজ্ঞের বিরুদ্ধে সারা বিশ্বে বিক্ষোভ হলেও বিএনপি-জামায়াত একটি শব্দও উচ্চারণ করেনি।

বুধবার সন্ধ্যায় রাজধানীর পল্টনে একটি হোটেলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আয়োজিত ইফতারে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী।

তিনি বলেন, ইসরায়েলি হামলায় গাজায় ৩২ হাজারের বেশি মানুষ মারা গেছে। লন্ডন, ওয়াশিংটন, এমনকি ইসরায়েলের তেল আবিবেও বিক্ষোভ হয়েছে। কিন্তু ক্ষমতায় যাওয়ার লোভে বিএনপি-জামায়াত ইসরায়েলের বিরুদ্ধে একটি শব্দও উচ্চারণ করেনি। বরং ইসরায়েলি সেনাদের অনুকরণে তারা ঢাকার পুলিশ হাসপাতালে হামলা চালিয়েছে।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ও আলেম সমাজের কল্যাণে যা করেছেন, তা অন্য কোনো সরকার করেনি। কওমি মাদ্রাসার স্বীকৃতি, প্রতিটি উপজেলায় মসজিদ, শিক্ষকসহ মক্তব, আলেমদের সম্মান প্রতিষ্ঠা ও কল্যাণ আওয়ামী লীগ সরকারই করেছে।

ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে অনুষ্ঠানে দলটির ভাইস চেয়ারম্যান এএসএম একরামুল হক, অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, যুগ্ম মহাসচিব মোশাররফ হোসেন হেলালী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মারুফ প্রমুখ বক্তৃতা করেন।

samakal