বিএনপিকে নিষিদ্ধ করে পাকিস্তানে বিতাড়িত করতে চাই: শেখ পরশ

বিএনপিকে নিষিদ্ধ করে পাকিস্তানে বিতাড়িত করতে চাই: শেখ পরশযুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ। ছবি-সংগৃহীত

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ বলেছেন, সবার নির্বাচন করার অধিকার থাকলেও বিএনপির ব্যাপারে কোনো ছাড় নেই। যুদ্ধাপরাধীদের দোসরদের এদেশে নির্বাচন করার অধিকার নেই। যারা বাংলাদেশের অস্তিত্বকেই বিশ্বাস করে না, তারা পাকিস্তানে গিয়ে নির্বাচন করুক। বিএনপির মতো দেশবিরোধী সংগঠনকে আমরা এ দেশে নিষিদ্ধ করে পাকিস্তানে বিতাড়িত করতে চাই।

সোমবার রাজধানীর বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ প্রার্থীদের সমর্থনে নির্বাচনী প্রচার সমাবেশে তিনি এসব কথা বলেন। এদিন জুরাইন বিক্রমপুর প্লাজার সামনে ঢাকা-৪ আসনের প্রার্থী অ্যাডভোকেট সানজিদা খান এবং কোনাপাড়ার আব্দুল মান্নান হাইস্কুল মাঠে ঢাকা-৫ আসনের প্রার্থী হারুনর রশিদ মুন্নার পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেন যুবলীগ চেয়ারম্যান।

শেখ পরশ বলেন, আওয়ামী লীগ কোনো অবৈধ ক্ষমতা দখলকারী দল নয়, এ দেশের মাটি ও মানুষের সংগঠন। আওয়ামী লীগকে অগ্নিসন্ত্রাসী আন্দোলনের মাধ্যমে কোনোদিনই উৎখাত করা সম্ভব নয়। ঢাকা-৪ ও ঢাকা-৫ আসনসহ সারাদেশের জনগণ ৭ জানুয়ারি নৌকা প্রতীকের প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করবে বলে বিশ্বাস করি।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় সমাবেশগুলোতে যুবলীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন।

সমকাল