পোশাক পরে নৌকার মনোনয়ন জমা দিয়ে বিতর্কে ডিআইজি মনিরুজ্জামান

পোশাক পরে নৌকার মনোনয়ন জমা দিয়ে বিতর্কে ডিআইজি মনিরুজ্জামান

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন সামনে রেখে পুলিশের পোশাক পরে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র জমা দিয়ে বিতর্কের সৃষ্টি করেছেন ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামান।

পুলিশের পোশাক পরে আওয়ামী লীগ কার্যালয়ে প্রবেশ ও মনোনয়নপত্র জমা দিতে দেখে উপস্থিত অনেকে হতবাক হন। এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। মুহূর্তেই এ ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামান যুগান্তরকে বলেন, আমার ভাই মনোনয়ন তুলেছেন, সেজন্য আমি আওয়ামী লীগ অফিসে গিয়েছিলাম। পোশাক পরে গিয়েছিলাম অসুবিধা নেই। কারণ অফিস টাইমে তো আমি পোশাক পরা অবস্থায় ছিলাম।

পুলিশের পোশাক পরে একটি রাজনৈতিক দলের কার্যালয়ে গিয়ে দলটির দলীয় মনোনয়ন উত্তোলন করা নিয়মপরিপন্থি কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রার্থী আমার ভাই। ভাইয়ের জন্যই গিয়েছিলাম। এত কিছু ভাবিনি।

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন নৌকার মনোনয়নপত্র প্রত্যাশী ওয়াহিদুজ্জামান ইকুর যুগান্তরকে বলেন, আমার ভাই (ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামান) পার্টি অফিসে এসেছিলেন। তবে মনোনয়ন তুলতে নয়। তিনি এসেছিলেন এবং দূরে বসেছিলেন। এর বেশি কিছু নয়।

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে সোমবার শেষদিন পর্যন্ত ২৫টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ।

jugantor