চট্টগ্রামে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক- ৫

Daily Nayadiganta

চট্টগ্রামে ছাত্রদলের মিছিলে পুলিশি হামলা, আটক- ৫ – ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামে জাতীয়তাবাদী ছাত্রদলের মিছিলে পুলিশি হামলা চালিয়ে পাঁচ থেকে ছয় জন নেতাকর্মীকে আটক করার অভিযোগ করে জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম মহানগর শাখা।

উল্লেখ্য দীর্ঘ ১১ বছর পর চট্টগ্রাম মহানগর ছাত্রদলের ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে। কমিটি ঘোষণার পরের দিনই চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটির আহ্বায়ক মো. সাইফুল আলম, সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন ও ১নং যুগ্ম আহ্বায়ক এইচ এম এম আসিফ চৌধুরী লিমনের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী এ আনন্দ মিছিল করেন।

নতুন কমিটি ঘোষণার জন্য নব কমিটির নেতৃবৃন্দ ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহানগর ছাত্রদলের একক দ্বায়িত্বপ্রাপ্ত নেতা ও কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল ও সিনিয়র যুগ্ম মহাসচিব আমিনুর রহমান আমিনকে ধন্যবাদ জানান।

নতুন কমিটি গঠনে দ্বায়িত্ব প্রাপ্ত ও কেন্দ্রীয় সংসদের সিনিয়র সহসভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ বলেন, দীর্ঘদিনের পরিশ্রমের ফলে আজ চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। চট্টগ্রাম মহানগর ছাত্রদল বাংলাদেশের বৃহৎ একটি ইউনিট। এখানে নেতৃত্বের প্রতিযোগিতা অনেক। তারপরও চেষ্টা করেছি ছোট একটি কমিটির মাঝে সকল পক্ষকে সমন্বয় করে একটা সফল কমিটি উপহার দেওয়ার। কমিটি কেমন হয়েছে সেটা আজ নতুন কমিটির মুভমেন্টের মধ্যে প্রকাশিত হয়েছে। তিনি বলেন, এই কমিটি গঠন করার সময় আমাকে সহযোগিতা করার জন্য ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান, কেন্দ্রীয় সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সুপার ফাইভ নেতৃবৃন্দ এবং চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্যদের কে আমি আন্তরিক ভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। নতুন নেতৃবৃন্দের সাথে সকল নেতা-কর্মীদের সহযোগিতার মন নিয়ে কাজ করার আহবান জানাচ্ছি।