কাকরাইল পার্টি অফিসে রওশনপন্থিরা

জাতীয় পার্টির কাকরাইল কার্যালয়ে ‘আনুষ্ঠানিক কার্যক্রম’ শুরু করলেন রওশনপন্থি নেতারা। শুক্রবার সকাল আটটায় অন্তবর্তীকালীন মহাসচিব কাজী মামুনুর রশীদের নেতৃত্বে তারা কার্যালয়ে যান। শুরুতে প্র‍য়াত প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর অনুষ্ঠিত হয় মোনাজাত।

মোনাজাতের পর কার্যালয়ে প্রবেশ করেন তারা। এসময় কাজী মামুনুর রশীদ বলেন, আজ থেকে আমরা আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করলাম। আমরা দলকে এগিয়ে নিতে নিজেদের ঐক্যবদ্ধ করছি। সাবেক চেয়ারম্যান জিএম কাদের ও সাবেক মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু দলের বিস্তর ক্ষতি করেছেন। দলের ইমেজ নষ্ট করেছেন। আমরা দলকে পুনরায় শক্তিশালী করছি।

তিনি বলেন, পার্টি চেয়ারম্যান বেগম রওশন এরশাদ দলের দায়িত্ব নেবার পর দলে প্রাণ ফিরে এসেছে। আমরা জাতীয় পার্টিতে তাকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তাদের (জিএম কাদের, মুজিবুল হক চুন্নু) জন্য দলের আজ বেহাল দশা।

তাদের নেতৃত্বে দলের নেতাকর্মীদের আর আস্থা নাই। প্রয়োজনে তাদের অন্য কোনো পদের দায়িত্ব দেয়া হবে।এসময় জাপার নবনিযুক্ত মুখপাত্র ও পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, ঢাকা মহানগর উত্তর জাপার আহবায়ক ও প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু, মহানগর জাপার সদস্য সচিব ও পার্টির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, পার্টির সাবেক ছাত্রনেতা খন্দকার মনিরুজ্জামান টিটু, দলের যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় কমিটির সদস্য শাহীন আরা সুলতানা রিমাসহ প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

manabzamin