আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচনে না আসার খেসারত বিএনপিকে দিতে হবে: ওবায়দুল কাদের

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে ফেনীর দাগনভূঞা পৌর শহরের জিরো পয়েন্ট এলাকায়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচনে না এসে বিএনপি যে ভুল করেছে, তার খেসারত তাদের সামনে দিতে হবে। তারা অচিরেই টের পাবে রাজনীতিতে তারা কতটা সংকুচিত। আজ সোমবার দুপুরে ফেনীর দাগনভূঞা-বসুরহাট সড়ক প্রশস্ত করার কাজ পরিদর্শন শেষে দাগনভূঞা পৌর শহরের জিরো পয়েন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, অনেক প্রতিকূলতার মধ্য দিয়ে এবার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন ভন্ডুল করতে দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র হয়েছিল। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ভয় করেননি। সাহস নিয়ে দৃঢ়তার সঙ্গে সব চক্রান্ত মোকাবিলা করেছেন। বিশ্বে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ছয় লেনে উন্নীত করা হবে। এর দুই পাশে দুটি সার্ভিস লেন হবে। অদূর ভবিষ্যতে এটি এলিভেটেড এক্সপ্রেসওয়েতে উন্নীত করার বিষয়টি সরকারের বিবেচনায় আছে। সামনে উপজেলা পরিষদের নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, দলীয় মনোনয়ন দেওয়া হবে না। দলীয় নেতাদের জনপ্রিয়তা যাচাই করা হবে। যাঁরা মানুষের জন্য কাজ করেছেন, জনগণ তাঁদের বেছে নেবেন। নিজেদের মধ্যে মনোমালিন্য ভুলে, সবাইকে একযোগে কাজ করার আহ্বান তাঁর।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ফেনী-২ (সদর) আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার, ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবীর, ফেনী সদর উপজেলার চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, দাগনভূঞা উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা প্রমুখ।

প্রথম অলো