অবসর ভেঙে পাকিস্তান দলে ফিরছেন আমির!

মোহম্মদ আমির – ছবি সংগৃহীত

অবসর ভেঙে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কোরো সমস্যা নেই মোহম্মদ আমিরের। তার দাবি, ‘আমি দলের জন্য ফাঁকাই আছি।’ পাকিস্তানের এক সংবাদমাধ্যমের কাছে এমনটাই দাবি করেছেন মোহাম্মদ আমির। পাকিস্তান ক্রিকেট বোর্ডের সাথে ঝামেলার জেরেই অবসর ঘোষণা করেছিলেন আমির।

পাকিস্তানের হেড কোচ মিসবাহ উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস সরে যাওয়ার পর আমিরের অবসর ভাঙা নিয়ে জল্পনা আরো বেড়েছে। তার মধ্যে আমির নিজেও ইচ্ছে প্রকাশ করেছেন। সব মিলিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমিরের দলে ফেরা নিয়েও তাই জোর আলোচনা চলছে।

আমির আগে টুইট করে বলেছিলেন, ‘পাকিস্তান দলের এই ম্যানেজমেন্ট (কোচ এবং সহকারীরা) না থাকলে, আমার পাকিস্তানের হয়ে খেলতে সমস্যা নেই।’ এবার তো একটি পাকিস্তানের সাংবাদমাধ্যমকেও নিজের দলে ফেরার ইচ্ছের কথাও জানিয়েছেন।

পিসিবির পক্ষ থেকে আবার জানানো হয়েছে, ‘আমি পিসিবির চিফ এক্সকিউটিভকে নিশ্চিত করে জানিয়েছে, আন্তর্জাতিক ক্রিকেট খেলার তার আর কোনো ইচ্ছে নেই। ভবিষ্যতে আন্তর্জাতিক ম্যাচের জন্য তাকে ভাবাও হচ্ছে না।’ এর সাথেই যোগ করা হয়েছে, ‘মোহাম্মদ আমিরের এটা ব্যক্তিগত সিদ্ধান্ত। যেটা পিসিবি সম্মান করে। এবং এই বিষয়ে আরো কোনো কথা বলতে আমরা চাই না।’

পাকিস্তানের তারকা পেসার ৩৬টি টেস্ট, ৬১টি একদিনের ম্যাচ এবং ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছে। মোট ২৫৯টি উইকেটও নিয়ে ফেলেছেন।
সূত্র : হিন্দুস্তান টাইমস