হোমনায় কর্মসূচি শেষে ফেরার পথে বিএনপি নেতার গাড়িতে হামলা

logo

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি

(১৭ ঘন্টা আগে) ১২ ফেব্রুয়ারি ২০২৩, রবিবার, ৩:২৫ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:২৭ অপরাহ্ন

mzamin

কুমিল্লার হোমনায় বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচি শেষে ফেরার পথে চান্দেরচর ইউনিয়ন বিএনপির সভাপতি ও উপজেলা বিএনপির সহ-সভাপতি জাকির হাসানের গাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় গাড়িতে থাকা নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করেন তিনি।

জানা যায়, ১১ই ফেব্রুয়ারি বিএনপির কেন্দ্র ঘোষিত ১০ দফা দাবিতে পদযাত্রা কর্মসূচি শেষ করে অসুস্থ দলীয় এক কর্মীর স্ত্রীকে দেখতে সদর হাসপাতালে যান জাকির হাসান। সেখান থেকে বেরিয়ে মাহফিলের দাওয়াতে যাওয়ার প্রস্তুতিকালে বেলা দুইটার দিকে উপজেলা সদরে এ হামলার শিকার হন।

জাকির হাসান বলেন, বেলা দুইটার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকারের নেতৃত্বে একদল ছাত্রলীগ কর্মী আমার গাড়ির পিছন দিকে হামলা করে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। মসজিদের বিল্ডিং নির্মাণ কাজে সহায়তার জন্য গাড়িতে রাখা দুই লাখ টাকার ব্যাগটি নিয়ে যায়। ঘটনার পরপর স্থানীয় বিএনপির নেতাকর্মীরা এগিয়ে এসে হামলাকারীদের হাত থেকে আমাকে রক্ষা করে। এই বিষয়ে মোবাইল ফোনে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে জানিয়েছেন বলে তিনি জানান।

বিষয়টি সম্পর্কে জানতে মোঠোফোনে যোগাযোগ করা হলে হোমনা থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, ঘটনা শুনেছি। তবে কেউ লিখিত কোন অভিযোগ করেনি।