রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ ও মশাল মিছিল

  • অনলাইন প্রতিবেদক
  •  ৩১ জুলাই ২০২২, ২৩:০৫
রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ ও মশাল মিছিল – ছবি : নয়া দিগন্ত

সম্প্রতি ভোলা জেলায় বিএনপি কর্তৃক আয়োজিত বিদ্যুৎ ও জ্বালানির অস্বাভাবিক উর্ধ্বগতির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে পুলিশি হামলায় একজন নিহত এবং অর্ধশতাধিক আহত হওয়ার ঘটনায় রাজধানীতে বিক্ষোভ ও মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ ও মশাল মিছিল করা হয়। মিছিলটি বাড্ডা লিঙ্ক রোড থেকে শুরু হয়ে গুলশান যেয়ে শেষ হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েল ও সাধারণ সম্পাদক রাসেল বাবুর নেতৃত্বে উক্ত মশাল মিছিলে ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের অধীনস্থ সকল ইউনিটের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।

বিক্ষোভ ও মশাল মিছিল শেষে ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক রাসেল বাবু বলেন, ভোলায় আমাদের স্বেচ্ছাসেবক দল নেতা আবদুর রহমানকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের নির্দেশনায় আমরা আজ এই বিক্ষোভ ও মশাল মিছিল করেছি। ভবিষ্যতেও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় রাজপথে সকল অন্যায়ের কড়া জবাব দিবে ঢাকা মহানগর উত্তর ছাত্রদল।