রংপুরে জামায়াতের ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

রংপুরের মিঠাপুকুরে পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জামায়াত নেতা মাহবুবুর রহমানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হারুন নামের এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় পায়রাবন্দ বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানিয়েছেন, পায়রাবন্দ বাজারের দোকানের কার্যক্রম শেষে বাড়ি যাওয়ার সময় হারুন নামের ওই ব্যক্তি হঠাৎ করেই মাছ কাটা বটি নিয়ে তাকে এলোপাতাড়ি কোপায়। সে সময় হারুনকে আটক করে স্থানীয়রা। চেয়ারম্যান মাহবুবুর রহমানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।
নিহত মাহবুবুর রহমান মিঠাপুকুর উপজেলার ৩ নং পায়রাবন্দ ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তিনি রংপুর জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে মিঠাপুকুর উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি হিসেবে দায়িত্বে ছিলেন।
মিঠাপুকুর থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, আমরা খবর পেয়েছি চেয়ারম্যানকে মাছ কাটা বটি দিয়ে এক ব্যক্তি কুপিয়েছে। চেয়ারম্যান মারা গেছেন। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এলাকার পরিস্থিতি থমথমে। তবে আমরা বাড়তি সতর্কতা নিয়েছি যেন কোন প্রকার আইনশৃঙ্খলার অবনতি না ঘটে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।