মেয়েকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন মা, বাস চাপায় প্রাণ গেলো দুজনেরই

 


স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর রায়পুরায় বাসের চাপায় এক মা ও তার শিশু কন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, উপজেলার মরজাল এলাকার মারুফ মিয়ার স্ত্রী টুম্পা বেগম ও তার ছয় বছরের কন্যা নিশি।

মঙ্গলবার (২ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, টুম্পা বেগম প্রতিদিনের ন্যায় সকালে মেয়ে নিশিকে নিয়ে হলি ফ্লাওয়ার স্কুলে পৌঁছে দেয়ার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে তারা মরজাল বাসস্ট্যান্ডের কাছে পল্লী বিদ্যুৎ অফিসের সামনের মহাসড়ক পার হওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী তিশা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় মেয়ে নিশি।

পরে মা টুম্পা বেগমকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে হাসপাতালে নেয়ার পথে টুম্পা বেগমও মারা যায়।

ভৈরব হাইওয়ে পুলিশের ওসি মোজাম্মেল হক বলেন, বাসের চাপায় ঘটনাস্থলেই একজন মারা গেছে। আর একজনকে হাসপাতালে নেয়ার পথে মারা যাওয়ার খবর পেয়েছি। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এএআর/