নির্বাচন বন্ধ করে দেশকে রক্তারক্তির হাত থেকে বাঁচান: কর্নেল অলি

নির্বাচন বন্ধ করে দেশকে রক্তারক্তির হাত থেকে বাঁচান: কর্নেল অলিঅলি আহমদ

 নির্বাচন বন্ধ করে দেশকে রক্তারক্তির হাত থেকে রক্ষার আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট কর্নেল (অব.) অলি আহমদ। প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেছেন, এই ‘ডামি’ নির্বাচন বন্ধ করুন। নির্বাচন বন্ধ করে নতুনভাবে আলাপ-আলোচনার মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার দিন।

আজ শুক্রবার রাজধানীর মগবাজারে এলডিপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

অলি আহমদ বলেন, আজকে যেসব ব্যক্তি নির্বাচনে অংশগ্রহণ করছেন, তারা বিরোধী দলের কেউ না। তারা হলেন আওয়ামী লীগের সমর্থক গোষ্ঠীর মধ্যে অন্যতম। এটা কোনো অবস্থাতেই অংশগ্রহণমূলক নির্বাচন হিসেবে মেনে নেওয়া যায় না। এই নির্বাচনের সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে আপনার কাছে অনুরোধ করব, আল্লাহর ওয়াস্তে এই খেলা বন্ধ করেন। দেশকে দুর্ভিক্ষের হাত থেকে রক্ষা করেন, দেশকে গৃহযুদ্ধের হাত থেকে রক্ষা করেন, দেশকে রক্তারক্তির হাত থেকে রক্ষা করেন।

অলি আহমদ বলেন, গত ১৫ বছরে যে নিপীড়ন, নির্যাতন ও মিথ্যা মামলা হয়েছে, তা ১০০ বছরেও বাংলাদেশে হয়নি। ২০১৪ সালের আগে গায়েবি মামলার কোনো হদিস ছিল না। এরপর থেকে আমরা দেখেছি, কোনো ব্যক্তি ঢাকায় অবস্থান করছেন, নিজ এলাকায় যাননি। কিন্তু এলাকাতে গায়েবি মামলার আসামি! এ ছাড়া প্রত্যেকটি মামলাতে বলা হয়, অজ্ঞাতনামা আরও ১০০ জন। সুতরাং যাকে যখন যেখানে পায় তাকে ঢুকিয়ে দেওয়া হয়। প্রতিনিয়তই বিএনপির নেতাকর্মীকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হচ্ছে।

সমকাল