দুর্নীতিবাজরা আওয়ামী লীগ সরকারের ঘনিষ্ঠ লোক: রিজভী

logo

স্টাফ রিপোর্টার

(২৩ ঘন্টা আগে) ২৫ জুন ২০২৪, মঙ্গলবার, ১:৩৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:২৭ অপরাহ্ন

mzamin

যারাই দুর্নীতিবাজ তারাই আওয়ামী লীগ সরকারের ঘনিষ্ঠ লোক বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার সকালে সাবেক এমপি ও বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদের বাসভবনে এক দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। ‘বিএনপি চেয়ারপারসন অসুস্থ বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে’ এই অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ অধিনস্থ শ্যামপুর ও কদমতলী থানা বিএনপি।

রুহুল কবির রিজভী বলেন, এটিই আজ অত্যন্ত সত্য কথা। অথচ তাদের বিরুদ্ধে সত্য কথা লিখলে তারা বলে সাংবাদিকরা জামায়াত-শিবিরের লোক। তাহলে আপনারা কার লোক প্রধানমন্ত্রী শেখ হাসিনার লোক। শেখ হাসিনার প্রশ্রয়ে নানা অপকর্ম করছেন, দুর্নীতি করছেন, টাকা পাচার করছেন।

তিনি বলেন, পুলিশের মধ্যেও ভালো লোক আছে, তারা তো অনেক ভালো কাজও করে। তাহলে কতিপয় দুর্নীতিবাজদের বাঁচাতে আপনারা মরিয়া হয়ে উঠেছেন কেনো? আপনারাতো শেখ হাসিনার বাহিনী হতে পারেন না, কারণ আপনারাতো প্রজাতন্ত্রের কর্মচারী। জনগণের ট্যাক্সের টাকায় আপনাদের বেতন হয়। কিছু সংখ্যক দুর্নীতিবাজদের বাচাঁতে আপনারা যে বিবৃতি দিয়েছেন তা সংবিধান বিরোধী। এ বিবৃতি যারা দিয়েছেন তাদের বিচার হওয়া উচিত।

বিজ্ঞাপন

দেশে আইনের শাসন থাকলে অবশ্যই তাদের বিচার হতো।

রিজভী বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া যে আজ গুরুতর অসুস্থ তার জন্য দায়ী শেখ হাসিনা। আন্তর্জাতিক মানবধিকার সংস্থা, বিভিন্ন দেশ ও সংস্থা এমনকি জাতিসংঘ পর্যন্ত বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও শেখ হাসিনা ব্যক্তিগত আক্রোশে তাকে সাজা দিয়ে বন্দী করে রেখেছেন। তিনি শেখ হাসিনার প্রতিহিংসার শিকার হয়ে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত। তাকে তিলে তিলে নি:শেষ করে দিতে চাচ্ছেন। কারণ বেগম খালেদা জিয়া মুক্ত থাকলে শেখ হাসিনার ময়ুর সিংহাসন আর থাকবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক এমপি সালাহউদ্দিন আহমেদ, মহানগর বিএনপি নেতা তানভীর আহমেদ রবিন, জাসাসের সদস্য সচিব জাকির হোসেন রোকন প্রমুখ। পরে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here