today-is-a-good-day
Tuesday, April 23, 2024

তবে কি বসুন্ধরার ৮০ লক্ষ টাকার ঘুষে নারাজি পিটিশন গ্রহণ হবে না?:::

 

নাগরিক টিভি স্পেশাল রিপোর্ট

৮০ লক্ষ টাকায় আনভীরকে বাঁচাতে মাঠে নেমেছেন কে এই তৌফিকা? নাগরিক টিভি একটি সূত্রের মাধ্যমে জানতে পেরেছে উচ্চ আদালতে CMM কোর্ট এর এবং পুলিশের তদন্ত রিপোর্টকে চ্যালেঞ্জ করে মুনিয়ার বোন শিগগিরই আবেদন করতে যাচ্ছেন। তবে তার নারাজি পিটিশন গ্রহণ না করতে এবং আনভীর সোবহানকে মুনিয়া আত্মহত্যা প্ররোচনা মামলায় আর কোনো “হয়রানি” না করতে ইতিমধ্যে বসুন্ধরা গ্রুপ দফা-রফা করেছে।

এ ক্ষেত্রে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আনভীর সোবহানের ব্যক্তিগত সহকারী মাকসুদ ইতিমধ্যে ৮০ লক্ষ টাকা এই মহিলাকে সরবরাহ করেছেন বলে নাগরিক টিভি একাধিক সূত্র থেকে নিশ্চিত হয়েছে।

জানা গিয়েছে তৌফিকা করিম নামের এই মহিলা একজন মন্ত্রীর গার্লফ্রেন্ড। তিনি ৮০ লক্ষ টাকা ঘুষ খেয়ে নিশ্চয়তা দিয়েছেন উচ্চ আদালতে মুনিয়ার বোনের নারাজি পিটিশন গ্রহণ হবে না ! উল্লেখ্য তৌফিকা করিম উচ্চ ও নিম্ন আদালত সমূহের মামলার একজন দালাল হিসেবে পরিচিত। নানা সময়ে তিনি ঘুষ গ্রহণ করে মন্ত্রীর সাথে ব্যক্তিগত পরিচয়ের প্রভাব খাটিয়ে মামলা প্রভাবিত করে বিপুল পরিমান টাকা ইতিমধ্যে হাতিয়ে নিয়েছেন।

তবে কি বাংলাদেশের আইন-আদালত ও সামগ্রিক বিচারব্যবস্থা এইসব তৌফিকাদের কাছে জিম্মি হয়ে গিয়েছে?

আমরা চাই আমাদের এই আশঙ্কা মিথ্যা প্রমান হোক, আমরা চাই উচ্চ আদালত যেন এইসব তৌফিকাদের দ্বারা “ম্যানেজড” না হয়ে যায়।আমরা চাই আইন নিজস্ব গতিতে চলুক এবং মুনিয়ার বোন তানিয়া ন্যায় বিচার পাক।