খালেদা জিয়ার মুক্তির জন্য রাজনৈতিক দাওয়াই দরকার

খালেদা জিয়ার মুক্তির জন্য রাজনৈতিক দাওয়াই দরকার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রাজনৈতিক দাওয়াই লাগবে। এটা ছাড়া তিনি মুক্ত হবেন না। বৃহস্পতিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় এ আয়োজন করে যুবদল।

সংগঠনটির সভাপতি মোনায়েম মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের সঞ্চালনায় দোয়া মাহফিলে যোগ দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী, আব্দুস সালাম আজাদ, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, ঢাকা দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু, সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নীরব, সদস্য সচিব আমিনুল হক, যুবদলের নতুন সিনিয়র সহসভাপতি রেজাউল করিম পল, ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেকসহ সংগঠনের নেতাকর্মীরা।

মির্জা আব্বাস আরও বলেন, খালেদা জিয়া যতবারই ক্ষমতায় এসেছেন, ততবারই যুবদলের একটি ভালো ভূমিকা ছিল। ওই সময় সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি। একে অপরের প্রতি আস্থা ও বিশ্বাস ছিল।

samakal