কারসাজির মাধ্যমে দ্রব্যমূল্য বাড়িয়েছে বিএনপি : হানিফ

  • নয়া দিগন্ত অনলাইন
  •  ০৯ মার্চ ২০২২, ২২:৫৫

কারসাজির মাধ্যমে দ্রব্যমূল্য বাড়িয়েছে বিএনপি : হানিফ – ছবি : সংগৃহীত

কারসাজির মাধ্যমে বিএনপি জিনিসপত্রের দাম বাড়িয়ে দেশে সংকট তৈরির অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। সৈকতের পর্যটন মোটেল উপলের মাঠে জারা কনভেনশন সেন্টারে এ সভার আয়োজন করা হয়।

মাহবুব উল আলম হানিফ বলেন, কারসাজির মাধ্যমে দ্রব্যের দাম বাড়িয়ে বিএনপি সংকট তৈরির অপচেষ্টা করছে। তাই কোথাও কোনো জিনিসের অতিরিক্ত মূল্য নিলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘মির্জা ফখরুল পৃথিবীর সব মিথ্যাচারকে ছাড়িয়ে ইতিহাসে রেকর্ড গড়েছেন।’

যার ভেতরে কোনো মানবতা নেই, তিনি কীভাবে মানবতার মা হন প্রশ্ন রেখে মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির আমলে ২৬ হাজার নেতা-কর্মীকে হত্যাসহ নানাভাবে নির্যাতন চালিয়েছেন খালেদা জিয়া। তাই তিনি (খালেদা) মানবতার মা হতে পারেন না। তিনি খুনির মা হতে পারেন।

তৃণমূল সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। তিনি বলেন, দলের সভানেত্রী শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীরাই বেশি গুরুত্বপূর্ণ। অনেক তৃণমূল নেতা-কর্মী খেয়ে না খেয়ে দলকে টিকিয়ে রেখেছেন। তারা দলকে আঁকড়ে ধরে আছেন বলেই আওয়ামী লীগ এখনো ক্ষমতায়।

সভায় অন্যান্যের মধ্যে দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজারের সাংসদ সাইমুম সরওয়ার, জাফর আলম, আশেক উল্লাহ, শাহিন আক্তার, কানিজ ফাতেমা আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।