এবার সাজাপ্রাপ্ত নেতাদের পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল

এবার সাজাপ্রাপ্ত নেতাদের পরিবারের পাশে বিএনপি নেতা আমিনুল 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

বুধবার দিনব্যাপী নেতাদের বাসা-বাড়িতে গিয়ে তাদের পরিবারকে সান্ত্বনা দেন তিনি। এর মধ্যে রয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য জাহাঙ্গীর মোল্লাহ, ঢাকা মহানগর উত্তর কৃষকদলের সভাপতি আসজাদুল আরিশ, উত্তরা পশ্চিম থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন আহমেদ প্রমুখ।

এসময়ে তিনি বলেন, একটি সাজানো, পাতানো আর ডামি নির্বাচন আয়োজনের জন্য আওয়ামী লীগ সরকার তাদের আজ্ঞাবাহ আইনশৃঙ্খলা বাহিনী আর বিচার বিভাগকে কাজে লাগিয়েছে। সরকারের নির্দেশিকায় শুধু বিএনপি নেতাকর্মীদের সাজা ঘোষণা হয়েছে। এই বিচার বিভাগের ওপর দেশের জনগণের কোন আস্থা নেই। যেখানে কোনো ন্যায় বিচার হয় না।

জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়ক বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। দেশে গণতন্ত্র থাকলে, মানুষের মত প্রকাশের স্বাধীনতা থাকলে সাধারণ মানুষের অধিকারও থাকতো। সেই অধিকার ফিরিয়ে আনতে তারা আন্দোলন করছেন। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে তারা রাজপথে আন্দোলন করছেন। খুব দ্রুত সময়ের মধ্যে অবস্থার পরিবর্তন হবে। এই সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

এসময়ে মহানগর উত্তর বিএনপির নেতারাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সমকাল