আ.লীগ যতই তাল বাহানা করুক অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : আব্বাস

  • অনলাইন প্রতিবেদক
  •  ১০ এপ্রিল ২০২৩, ১৯:৫৩

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ যতই তাল বাহানা করুক, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন দিতেই হবে। এক্ষেত্রে যতই ষড়যন্ত্র করা হোক, বিএনপি আন্দোলনের মাধ্যমে তা প্রতিহত করবে।

সোমবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় শাহজাহানপুর থানা বিএনপি আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।

আব্বাস বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে আজ শুধু বিএনপি নয়, দেশপ্রেমিক সকল রাজনৈতিক দল একত্রিত হয়েছে। এ আন্দোলন দেশকে একনায়কতন্ত্র থেকে রক্ষা করার আন্দোলন। এ আন্দোলন দেশের জনগণের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন।

তিনি বলেন, এই শাহাজাহানপুর থেকেই এরশাদবিরোধী আন্দোলনসহ সকল আন্দোলনের সূত্রপাত। এখান থেকেই শুরু হবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার আন্দোলন।

ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধার সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

এ সময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মহিলা দলের সভাপতি আফরুজা আব্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, ওয়ার্ড কাউন্সিলর মির্জা আসলাম আসিফ (মির্জা শরীফ), সাবেক কমিশনার জনাব মির্জা খোকন, যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মাসুদ আহম্মেদ মিলন, ১১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আশরাফুল আলম প্রমুখ।