পিকআপে করে মাছের ড্রামের ভেতর বসে বাড়ি যাচ্ছিলেন তারা!

গাজীপুর

ঢাকা ট্রিবিউন

রাজধানী থেকে পিকআপে করে ময়মনসিংহে যাচ্ছিলেন তারা

করোনাভাইরাস সংক্রমণরোধে দেশব্যাপী কঠোর লকডাউনের প্রথম দিনে গাজীপুরের মহাসড়কে কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে ছিল আইনশৃঙ্খলাবাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো।

তবে শুক্রবার (২৩ জুলাই) দুপুরে এক অভিনব ঘটনা ঘটেছে গাজীপুরের রাজেন্দ্রপুরে। রাজধানী ঢাকা থেকে পিকআপে করে ময়মনসিংহে যাচ্ছিলেন ১০ যাত্রী। আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে ওই পিকআপে থাকা মাছের ড্রামের ভেতরে করে যাচ্ছিলেন তারা। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ফাঁকি দিয়ে মহাসড়কের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট পার হতে পারলেও গাজীপুরের রাজেন্দ্রপুরে এসে বেরসিক পুলিশের হাতে ধরা পড়েন তারা।

গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের এসি (উত্তর) মেহেদী হাসান জানান, লকাডাউন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি কর্তব্যরত ট্রাফিক পুলিশ। এসময় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মাছের পিকআপ ভর্তি ড্রাম দেখে সন্দেহ হলে ওই পিকআপ থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় ওই পিকআপে থাকা মাছের ড্রামের ভেতর থেকে ১০ জন যাত্রীকে বের করে আনা হয়। পরে ড্রামের ভেতর থেকে যাত্রীদের নামিয়ে ছেড়ে দেয়া হলেও চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নিয়ে পিকআপটি আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here