কয়েক মাস আগে ডিভোর্স হয়েছে জানিয়ে শোয়েব মালিককে সানিয়ার শুভকামনা

ছবিটি পুরোনো, শোয়েব–সানিয়ার যখন সুখের সংসার ছিল। সম্প্রতি ভেঙে গেছে এই জুটি, শোয়েব করেছেন নতুন বিয়ে
ছবিটি পুরোনো, শোয়েব–সানিয়ার যখন সুখের সংসার ছিল। সম্প্রতি ভেঙে গেছে এই জুটি, শোয়েব করেছেন নতুন বিয়েফাইল ছবি

শোয়েব মালিক তৃতীয় বিয়ে করার ঘোষণা দেওয়ার পর থেকেই প্রশ্নটি উড়ছে চারদিকে-সানিয়া মির্জার সঙ্গে তাঁর কি ডিভোর্স হয়েছে? এই প্রশ্নের আংশিক উত্তর পাওয়া গিয়েছিল গতকাল। মালিক সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানের অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করার ঘোষণা দেওয়ার পর সানিয়ার পরিবারের পক্ষে থেকে জানানো হয়েছিল-একতরফাভাবে ডিভোর্সের অধিকার বিয়ের সময়ই দেওয়া হয়েছিল সানিয়াকে!

অবশেষে শোয়েবের সঙ্গে ডিভোর্স নিয়ে খোলামেলা কথা বলা হয়েছে সানিয়ার পক্ষ থেকে। সানিয়ার ছোট বোন আনাম মির্জা ইনস্টাগ্রামে আজ একটি বিবৃতি প্রকাশ করেন। সেখানে বলা হয়েছে, কয়েক মাস আগেই সানিয়া ও শোয়েবের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।

সানিয়ার পরিবার ও টিম সানিয়ার নামে দেওয়া সেই বিবৃতিতে লেখা হয়েছে, ‘সানিয়া সব সময়ই তাঁর ব্যক্তিগত জীবন জনসাধারণের আড়ালে রেখেছেন। যাই হোক, আজ এটা জানানোর প্রয়োজন হয়েছে যে শোয়েব আর তাঁর বিবাহবিচ্ছেদ কয়েক মাস আগেই হয়ে গিয়েছে। সে শোয়েবের নতুন যাত্রার জন্য শুভকামনা জানিয়েছে।’

বিবৃতিতে এরপর সানিয়ার ভক্ত-সমর্থকদের কাছে একটি অনুরোধও করা হয়েছে, ‘তাঁর (সানিয়া) জীবনের এই স্পর্শকাতর সময়ে আমরা চাইব, সানিয়ার গোপনীয়তার স্বার্থে যেকোনো জল্পনা থেকে যেন সবাই বিরত থাকে।’

শোয়েব মালিক ও পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদ
শোয়েব মালিক ও পাকিস্তানী অভিনেত্রী সানা জাভেদইনস্টাগ্রাম থেকে

এর আগে গতকাল বিপিএলে রংপুর রাইডার্সের বিপক্ষে ফরচুন বরিশালের হয়ে ম্যাচ খেলতে নামার আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন শোয়েব মালিক। টেলিভিশন অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়ের সাজে একটি ছবি দিয়ে তিনি সেখানে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, নিশ্চয়ই তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’ এতেই সবাই বুঝে নেয়, ৪১ বছর বয়সী পাকিস্তানি ক্রিকেটার জীবনের ইনিংসে নতুন জুটি গড়েছেন।

শোয়েব ২০১০ সালে বিয়ে করেন সানিয়াকে। ভারতের টেনিস তারকাকে বিয়ের সময় আরেকটি গুঞ্জন সামনে এসেছিল যে এর আগেও একটি বিয়ে ছিল মালিকের। সেই সময় ভারতের আয়েশা সিদ্দিকী নামের এক নারী দাবি করেছিলেন, তাঁকে আগেই বিয়ে করেছেন মালিক!

প্রথম আলো