১৪৫ দিন পর নয়াপল্টনে রিজভী, খালেদা জিয়ার মুক্তি দাবি

 আমার দেশ
৩০ এপ্রিল ২০২৩

১৪৫ দিন পর ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দফতরে ফিরেছেন রিজভী

১৪৫ দিন পর ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দফতরে ফিরেছেন রিজভী

নিজস্ব প্রতিনিধি

কারামুক্তির পর কার্যালয়ে গিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। তাকে এ মুহূর্তে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা দরকার।

নিজের কারামুক্তির জন্য দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান রিজভী।

১৪৫ দিন পর ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় দফতরে ফিরেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার সকাল পৌনে ১২টার দিকে তিনি দলীয় কার্যালয়ের সামনে আসেন। এর আগে থেকেই রিজভীকে স্বাগত জানানোর জন্য কয়েকশ নেতাকর্মী সেখানে অপেক্ষা করছিলেন। পরে তাকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিংসহ অনেকেই ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে দলীয় কার্যালয়ের সামনে রিজভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, মৎস্যজীবী দলের সদস্যসচিব মো. আবদুর রহিম, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারীসহ আরও অনেকে।

গত বছরের ৭ ডিসেম্বর বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে রিজভীসহ চার শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করেছিলো পুলিশ।