শাহজাদকে বিসিবির সতর্কীকরণ

শাহজাদকে বিসিবির সতর্কীকরণ – ফাইল ছবি

আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জনসম্মুখে ধূমপান করায় মিনিস্টার গ্রুপ ঢাকার আফগান ক্রিকেটার মোহাম্মদ শাহজাদকে কঠোরভাবে সতর্ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এ ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা মোহাম্মদ শাহজাদের মতো একজন ক্রিকেটারের কাছ থেকে এমন কিছু আশা করিনি। ক্রিকেট মাঠে এই ধরনের ঘটনা নেতিবাচক প্রভাব ফেলে। ভবিষ্যতে এমন না করার জন্য তাকে সতর্ক করা হয়েছে।’

দুপুরের বৃষ্টিতে সিলেট সানরাইজার্স ও ফরচুন বরিশালের মধ্যকার ম্যাচ ভেসে যাবার পর, সন্ধ্যায় মিনিস্টার গ্রুপ ঢাকা ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচটিও হাল্কা গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে পরিত্যক্ত হয়। মাঝে কিছুক্ষণ বৃষ্টি থামলে ঢাকা ও কুমিল্লার খেলোয়াড়রা মাঠে নেমে পড়েন।

সেখানে তিন আফগান ক্রিকেটারের একত্রে দেখা হয়েছিল। কুমিল্লার হয়ে খেলতে এসেছেন করিম জানাত। ঢাকায় খেলছেন মোহাম্মদ শাহজাদ ও ফজল হক ফারুকী। আফগান ত্রয়ীকে ড্রেসিংরুমের কাছে আড্ডা দিতে দেখা যায়। কিন্তু শাহজাদ সেখানেই বির্তকের জন্ম দেন।
জ্যাকেটের পকেট থেকে একটা ইলেকট্রিক সিগারেট বের করেন শাহজাদ। একাধিকবার এমন করতে দেখা গেছে তাকে। পরে দেখা গেল ধোঁয়া উঠছে।

শাহজাদকে বিরত রাখার চেষ্টা করেছেন ঢাকার মিডিয়া ম্যানেজার। কিন্তু থামানো যায়নি তাকে। পরে ঢাকার ম্যানেজার মিজানুর রহমান বাবুল ও সিনিয়র ক্রিকেটার তামিমও ধূমপান বন্ধ করার চেষ্টা করেন। কিন্তু তাতে রাগান্বিত হয়ে ড্রেসিংরুমে ঢুকে পড়েন শাহজাদ।
সূত্র : বাসস