বুবলীর বাচ্চার ছবি প্রকাশ, বাবা শাকিব খান

 


ছবি: সংগৃহীত

বহু নাটকীয়তা শেষে অবশেষে রহস্য ফাঁস হলো বুবলীর বেবি বাম্পের ছবির। এবার নিজের সন্তানের ছবি প্রকাশ্যে নিয়ে আসলেন বুবলী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের সন্তান ও সন্তানের বাবার ছবি প্রকাশ করেছেন বুবলী। সন্তানের বাবা শাকিব খান।

পোস্টে তিনি লিখেছেন, ‘আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

তিনি আরও লেখেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা বুবলীর ‘বেবি বাম্পের’ একটি ছবি ভাইরাল হলে তা নিয়ে শুরু হয় আলোচনার ঝড়।

সেই ছবির বিষয়ে বুবলী বলেন, সাংবাদিক, চলচ্চিত্রের কলা কুশলি ও দর্শক সবাইকে নিয়ে আমার পরিবার। ২০১৬ সাল থেকে এখন অব্দি আমি সবার ভালোবাসার জন্যই কাজ করা সম্ভব হয়েছে। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবন সামনে আনতে চাই না। আমার পেশাগত জীবন নিয়েই আমি সবার সামনে থাকতে চাই। তারপরেও সবার জানার আগ্রহ থাকে।

‘বেবি বাম্পের’ ছবি প্রসঙ্গে তিনি বলেন, কিছু ব্যপার তো আছে। এগুলো নিয়ে আমি পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে অনেক ঘটনা থাকে। ভাইরাল হওয়া ছবির বিষয়ে আমি অবশ্যই কয়েক দিনের ভেতরে সকলের সাথে কথা বলব। সকলের কাছে একটাই অনুরোধ কেউ ভুল ব্যাখ্যা প্রচার করবেন না। আমি যেহেতু একজন মুসলিম সেহতু আমি বলব সবকিছুর পেছনে ব্যাখ্যা আছে। আমি সবার সাথেই সেটি পরিষ্কার করব।

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে ভক্তকুলের মনে ব্যাপক প্রশ্নের সঞ্চার করেছেন চিত্রনায়িকা বুবলী। সেই ফেসবুক পোস্টে সচরাচর ‌‌‌‌‌‌’বেবি বাম্প’র ছবি দিয়ে সেলিব্রেটিরা যেভাবে নিজেদের মাতৃত্বের জানান দেন তাই করতে দেখা গেলো ঢাকাই চলচ্চিত্রের এই নায়িকাকে। এটা কি বাস্তব কোনো ছবি, নাকি শুটিংয়ের অংশ, সেটা জানা যায় না। আর এই কারণেই এই পোস্ট ঘিরে তৈরি হয় রহস্য।

বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

 

/এনএএস