বিএনপি সরকারের পদত্যাগ চাইতে এসে নিজেরাই পদত্যাগ করেছে

logo

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে

১৩ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

তথ্য ও সমপ্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি ১০ই ডিসেম্বর সমাবেশ করে সরকারের পদত্যাগ চাইতে এসেছিল। উল্টো তারাই সংসদ থেকে পদত্যাগ করেছেন। তারা ১০ই ডিসেম্বর ১ দফা দাবি দিবে বলেছিল। এখন আবার ১০ দফা দাবিতে এসেছে। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম নগরের এমএ আজিজ স্টেডিয়ামের সংলগ্ন জিমনেশিয়াম মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, কঠিন দেয়ালের সঙ্গে ধাক্কা খেলে, দেয়ালের কিছু হয় না। উল্টো যে ধাক্কা দেয় সেই মাথায় ব্যথা পায়। তেমনি আওয়ামী লীগের সঙ্গে ধাক্কা খেতে এলে আওয়ামী লীগের কিছুই হবে না। উল্টো বিএনপি ভেঙে পড়ে যাবে। তিনি বলেন, গাধা জল ঘোলা করে খাওয়ার মতোই বিএনপি নয়াপল্টনে সমাবেশ করার কথা বলে গোলাপবাগ মাঠে সমাবেশ করেছে। এখন তারা  শীতের পাখির মতো নির্বাচনের সময় আসবে।

রিজভী, ফখরুল তারেক জিয়া থেকে টাকা নিয়ে নির্বাচন করবে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, এমপি। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি বক্তব্য রাখেন দলের সেক্রেটারি ওবায়দুল কাদের। এতে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান, এমপি, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম বক্তব্য রাখেন। সম্মেলন শেষে মোসলেম উদ্দিন আহমদকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক পদে বহাল রাখা হয়।