‘নিষিদ্ধের সময়টাতে টাকার অভাবে মেয়েকে স্কুলে পাঠাতে পারেননি ওমর আকমাল’

  • নয়া দিগন্ত অনলাইন
  •  ২৬ আগস্ট ২০২৩, ১৬:১৯
টিভি শো-তে এসে কেঁদে ফেলেন ওমর আকমাল – ছবি : সংগৃহীত

খারাপ সময়েও স্ত্রী পাশে থাকায় তাকে ধন্যবাদ জানালেন পাকিস্তানি ক্রিকেটার ওমর আকমাল। সম্প্রতি দেশটির একটি প্রাইভেট টিভি চ্যানেলে অতিথি হন এই হার্ডহিটার ব্যাটার। সেখানে তিনি কথা বলেছেন তার জীবনের নানা দিক নিয়ে।

শনিবার জিও নিউজ জানায়, ওমর আকমাল এ সময় তার নিষিদ্ধ হওয়ার সময়টিরও স্মৃতিচারণ করেন এবং সেসময়কার দুঃসহ স্মৃতি মনে করে ভারাক্রান্ত হয়ে পড়েন।

আবেগাপ্লুত হয়ে তিনি বলেন, জীবনে যে অর্থ উপার্জন করেছিলাম, নিষিদ্ধের অভিযোগ থেকে নিজেকে নির্দোষ প্রমাণ করতেই তা শেষ হয়ে যায়। একবার আমার মেয়ে আমার কাছে বাইরে গিয়ে পছন্দের খাবার খেতে চায় কিন্তু টাকার অভাবে আমি তাকে ওটা কিনে দিতে পারিনি।

ওমর আকমাল আরো বলেন, ‘নিষিদ্ধের সময়টাতে টাকার অভাবে আমার মেয়েকে ৮ মাস স্কুলে পাঠাতে পারিনি। কারণ তখন স্কুল ফিস দেয়ার মতো টাকা আমার কাছে ছিল না।’ নিষিদ্ধের সময়টার এরূপ খারাপ অবস্থা বর্ণনা করতে গিয়ে আবেগে কাঁদেন একসময়ের দেশসেরা এ ব্যাটার।

চোখের পানি মুছতে মুছতে তিনি বলেন, খারাপ সময়ে সবাই আমাকে ছেড়ে যায় কিন্তু একমাত্র আমার স্ত্রী, সে আমার সঙ্গ দিয়েছে এবং আমাকে ভেঙে পড়তে দেয়নি।

ওমর আকমাল জানান, তার স্ত্রী ওই সময়ে তাকে বলেছিলেন- পরিস্থিতি যাই হোক, আমি সর্বদা তোমার পাশেই আছি। দরকার পড়লে আমি ভাড়া বাসায় থাকতেও রাজি।

সূত্র : জিও নিউজ, ডেইলি জংগ ও ডন উর্দু