দুই ট্রাকের মাঝে পড়ল মোটরসাইকেল, গুরুতর আহত ৩ আরোহী

kalerkantho

বিরামপুর দিনাজপুর প্রতিনিধি

৪ মার্চ, ২০২২

দুই ট্রাকের মাঝে পড়ল মোটরসাইকেল, গুরুতর আহত ৩ আরোহী
ভুট্টাবোঝাই মালবাহী দুটি ট্রাক গোবিন্দগঞ্জ থেকে বিরামপুর দিকে যাচ্ছিল। তাদের পেছনে একই দিকে যাচ্ছিল একটি মোটরসাইকেল, তাতে তিনজন আরোহী। হঠাৎ একটি ট্রাক অন্যটিকে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি দুই ট্রাকের মাঝে রাস্তায় পড়ে যায়। দুর্ঘটনার শিকার হয়ে মোটরসাইকেলে থাকা তিন যাত্রী গুরুতর আহত হযন।
এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা সবাযই রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন।

আজ শুক্রবার (৪ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর ঘোড়াঘাট রেল গুমটি এলাকায় এ ঘটনা ঘটে।

হাসপাতালের দেওয়া তথ্যমতে, আহতরা হলেন- আবদুল কাফির ছেলে আলমগীর হোসেন (৪০), কাবাজ উদ্দিনের ছেলে হায়দার আলী (৪৫) এবং আজিজুল ইসলামের ছেলে মমতাজ হোসেন (৫০)। এদের মধ্যে মমতাজ হোসেনের শরীরের নিচের অংশটি থেঁতলে গেছে। আহতরা সবাই উপজেলার জোয়াল কামড়া এলাকার বাসিন্দা।

ওই স্থানে দায়িত্বে থাকা রেলের গেটম্যান শামসুদ্দিন জানান, সকাল সাড়ে ৭টার দিকে পণ্যবোঝাই একটি ট্রাক গোবিন্দগঞ্জ থেকে বিরামপুর দিকে আসছিল। রেললাইনের কাছাকাছি এলাকায় অন্য আরেকটি ট্রাক ওই ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করে। এসময় পাশে থাকা মোটরসাইকেলটি দু ট্রাকের মাঝামাঝি রাস্তায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ৩ আরোহীকে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাযন।

ওই সমর কর্তব্যরত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহরিয়ার পারভেজ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় তিন ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা। আহতদের মধ্যে দুজনের পায়ে এবং শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। মমতাজ নামে এক ব্যক্তির শরীরের নিচের অংশটি থেঁতলে যায়। সকলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি।

জানতেন চাইলে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্ত জানান, সড়ক দুর্ঘটনার  খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হই। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরের পাঠানো হয়েছে। দুর্ঘটনায় কবলিত ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। যান চলাচল স্বাভাবিক আছে।