তারেক রহমানের বক্তব্য নিয়ে হাইকোর্টের নির্দেশ পালন করছে বিটিআরসি

 কিশোরগঞ্জ ব্যুরো

 ০৭ সেপ্টেম্বর ২০২৩
তারেক রহমানের বক্তব্য নিয়ে হাইকোর্টের নির্দেশ পালন করছে বিটিআরসি

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, হাইকোর্টের নির্দেশে তারেক রহমানের বক্তব্য সোশ্যাল মিডিয়া থেকে সরাতে বিটিআরসি কাজ শুরু করেছে। হাইকোর্ট বিটিআরসিকে নির্দেশে দিয়েছেন। বিটিআরসি তার দায়িত্ব পালন করবেন, এটার মধ্যে প্রশ্নোত্তরের কিছু নেই। হাইকোর্ট যদি আপনাকে নির্দেশ দেন কিছু করার জন্য ওই দায়িত্ব পালন করতে আপনি বাধ্য। বিটিআরসি তাই করছে।

মন্ত্রী বলেন, আমরা এক সেকেন্ডের জন্যও কাজ বন্ধ রাখি না। দয়া করে এটা বোঝার চেষ্টা করবেন। বিটিআরসি ২৪ ঘণ্টা কাজ করে। যে কাজগুলো তার আওতার মধ্যে আছে- সেগুলো করে। যেগুলো তার দায়িত্বের মধ্যে আছে সেগুলো করে। আদালত যা নির্দেশ দেন সেই নির্দেশ তারা সম্পূর্ণভাবে বাস্তবায়ন করে। এখন করছে, ভবিষ্যতে করবে এবং যা যা নির্দেশ আদালত থেকে আসবে আমরা সেটা মান্য করে চলব।

কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

বিশেষ অতিথি ছিলেন- কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এবং সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো. আবদুস সামাদ।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণগ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক মো. আবুবকর সিদ্দিক, কিশোরগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পৌর মেয়র মো. মাহমুদ পারভেজ প্রমুখ।