এস আলম ও তার জামাতা বেলালসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

এস আলম ও তার জামাতা বেলালসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

এস আলম গ্রুপের কর্ণধার সাইফুল ইসলাম (এস আলম) ও তার জামাতা বেলাল আহমেদসহ ১১ জনের বিরুদ্ধে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগ এনে মামলা করা হয়েছে। 

গত বুধবার ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি লোকাল অফিসের গোডাউন গার্ড মো. সফিউল্লাহ (৫৮) বাদী হয়ে রাজধানীর মতিঝিল থানায় এই মামলা করেন।

এজাহারে বলা হয়, গত ১১ আগস্ট ইসলামী ব্যাংকের দিলকুশার প্রধান কার্যালয়ে সশস্ত্র হামলা করে টাকা লুটপাট করার পরিকল্পনা করে এস আলম ও বেলাম আহমেদ। তাদের নির্দেশে ১১-১২ জন এবং অজ্ঞাতনামা এক হাজার জন সশস্ত্র ক্যাডার ইসলামী ব্যাংকের দিলকুশায় প্রধান কার্যালয়ে আসে এবং ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ওপরে আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এ সময় মো. সফিউল্লাহর বাম হাঁটুর ওপরে গুলি লাগে। পরে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) কাজী জিল্লুর রহমান মোস্তফা বলেন, সাইফুল ইসলাম (এস আলম) ও তার জামাতা বেলাল আহমেদ (৪৫) সহ অজ্ঞাতনামা অনেকের বিরুদ্ধেই সফিউল্লাহ নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ইসলামী ব্যাংকের দিলকুশায় প্রধান কার্যালয় ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীদের ওপর আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলার অভিযোগে মামলাটি করেন।

samakal

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here