আয়না ঘরের বন্দিদের মুক্তি দিন: প্রিন্স 

আয়না ঘরের বন্দিদের মুক্তি দিন: প্রিন্স 

গুম খুন ও নির্যাতনের টর্চারসেল খ‍্যাত আয়না ঘরে বন্দিদের মুক্তি দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, গত ১৪ বছরে বিএনপি নেতা ইলিয়াস আলী, চৌধুরী আলম’সহ ৬ শতাধিক নেতা কর্মীদের গুম করা হয়েছে। এদের মধ‍্যে ৭১ জনের এখনো কোন হদিস পাওয়া যায়নি। খবর প্রকাশিত হয়েছে সরকার গুম খুন ও নির্যাতনের টর্চারসেল খ‍্যাত আয়না ঘরে তাদেরকে বন্দি করে রাখা হয়েছে। অবিলম্বে আয়না ঘরের বন্দিদের মুক্তি দিন।

মঙ্গলবার ( ৩০ আগষ্ট) আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষ্যে ময়মনসিংহ নগরীর দলীয় কার্যালয়ের সামনে মহানগর, দক্ষিণ ও উত্তর জেলার বিএনপি আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, বর্তমান নিশি রাতের সরকার অবৈধ শাসন কায়েম করতে রাষ্ট্রের নিরাপত্তা বাহিনী দিয়ে এই গুম-খুন করিয়েছে। আর এ কারণেই পুলিশ ও র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে মার্কিন সরকার। এটা জাতির জন‍্য লজ্জাজনক। আমরা অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবি করে নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করার দাবি জানাচ্ছি।

ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির পৃথক পৃথক এই কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, অধ্যাপক শেখ আমজাদ আলী, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক মাহাবুবুর রহমান লিটন, উত্তর জেলার আহবায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ‍্যাড. নূরুল হক’সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতৃবৃন্দ।