আ’লীগ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে দেয়া হবে না : গয়েশ্বর

  • সাভার (ঢাকা) সংবাদদাতা
  •  ২৪ এপ্রিল ২০২২, ১৬:৫৬

সম্মেলনে বক্তব্য রাখছেন গয়েশ্বর চন্দ্র রায়। – ছবি : নয়া দিগন্ত

বিএনপিনেতাকর্মীদের রক্ত দিয়ে হলেও আগামী নির্বাচন আওয়ামী লীগ সরকারের অধীনে করতে দেয়া হবে না বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়।

রোববার সাভারের জিরাবো এলাকায় সাভার থানা, পৌরসভা ও আশুলিয়া থানা বিএনপির কর্মী সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন।

এ সময় তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও হয়রানি করে নাজেহাল করছে। পুলিশের দায়িত্ব মিছিল-মিটিং বন্ধ করা নয়। পুলিশের এমন আচরণ জনগণের ওপর জুলুম করা।

পুলিশ সদস্যদের সম্বোধন করে গয়েশ্বর বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী আপনারা। ব্যক্তিগত কর্মচারীর মতো কাজ করবেন না।

সম্মেলনে সাভার থানা বিএনপির সভাপতি হিসেবে সাইফউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর বিএনপির সভাপতি হিসেবে খন্দকার শাহ মাঈনুল হোসেন বিল্টু, সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদির, আশুলিয়া থানা বিএনপির সভাপতি হিসেবে আজগর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার নাম ঘোষণা করা হয়।

কর্মী সম্মেলনে ঢাকা বিভাগের বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাবেক দুই বারের সংসদ সদস্য ডা: দেওয়ান মো: সালাউদ্দিন বাবু, সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক প্রমুখ উপস্থিত ছিলেন।