আফ্রিদির মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল!

  • নয়া দিগন্ত অনলাইন
  •  ২৫ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪২
শাহিন শাহ আফ্রিদি – ফাইল ছবি

নিজেই নিজের পিঠ চাপড়ে দিলেন পাকিস্তানের অন্যতম ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি। নিজেকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। শাহিদ আফ্রিদির জামাইয়ের এমন কীর্তিতে বেশ মজা পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু কেন এমন করলেন বিশ্বের অন্যতম সেরা ফাস্ট বোলার?

এশিয়া কাপের পর দেশে ফিরে বিয়ে সেরে ফেলেছেন শাহিন। গত ১৯ সেপ্টেম্বর পাকিস্তানের সাবেক অধিনায়কের মেয়ে আনশার সাথে বিয়ে হয়েছে তার। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তানের ক্রিকেট মহলের পরিচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্বেরা। গত শুক্রবার বিয়ের বিভিন্ন ছবি সমাজমাধ্যমে ভক্তদের সাথে ভাগ করে নেন বাবর আজমের সতীর্থ।

ব্যক্তিগত জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য অনেক মানুষ শুভেচ্ছা জানিয়েছেন শাহিনকে। সমাজমাধ্যমে ভক্তদের শুভেচ্ছার বন্যা দেখে উচ্ছ্বসিত শাহিন। বিয়ের ছবির সাথে তিনি লিখেছিলেন, ‘ভালোবাসা এবং শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ। বিশেষ একজনের সাথে ভালোবাসা এবং খুশির জীবন শুরু করলাম’ কয়েক হাজার ভক্তের শুভেচ্ছায় শাহিন নিজের পোস্টেই মজা করে একটি মন্তব্য করেছেন। তাতে ভাসোবাসার ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘শুভেচ্ছা ভাই।’ তার এই মন্তব্যও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

গত ফেব্রুয়ারিতে পাকিস্তান প্রিমিয়ার লিগ শুরুর আগে শাহিদ-কন্যার সঙ্গে আংটি বদল করেছিলেন শাহিন। বিশ্বকাপের আগে বিয়েটাও সেরে ফেললেন। বিশ্বকাপে পাকিস্তানের বোলিং আক্রমণের নেতৃত্ব থাকবে তার কাঁধেই। চোটের জন্য নাসিম শাহ খেলতে পারবেন না। তাই তাঁকে বাড়তি দায়িত্বও নিতে হবে। বাবরেরা বিশ্বকাপ অভিযান শুরু করবেন আগামী ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে।
সূত্র : আনন্দবাজার পত্রিকা