আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না : হানিফ

  • নয়া দিগন্ত অনলাইন
  •  ৩০ এপ্রিল ২০২২, ১৬:১৯

– ছবি – সংগৃহীত

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, দেশের ৮০ থেকে ৯০ শতাংশ মানুষ শেখ হাসিনার পক্ষে রয়েছে। সুতরাং এই দলের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামের হুমকি দিয়ে কোনো লাভ হবে না। আর আন্দোলনের নামে কোনো নাশকতা হলে তা কঠোর হস্তে দমন করা হবে।

আজ শনিবার কুষ্টিয়া ডিসিকোর্টে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর কার্যালয়ে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সহযোগীতায় জেলা প্রশাসনের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন হবে না বিএনপি নেতাদের এমন বক্তব্যের জাবাবে মাহবুব উল আলম হানিফ বলেন, তত্ত্বাবধায়ক সরকার কোনো সাংবিধানিক ব্যবস্থা নয়, এটা গণতান্ত্রিক পদ্ধতিরও কোনো অংশ নয়। এটা আনতে হয়েছিলো শুধুমাত্র বিএনপির মত অগণতান্ত্রিক দল ক্ষমতা হস্তান্তরে অনিহা প্রকাশের কারণে।

তিনি বলেন, তত্ত্বাবধায় সরকারের রূপরেখায় উল্লেখ ছিলো পরপর তিনবার তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। সেটা হয়েছে। তবে পরাজিত দলগুলো এই নির্বাচনগুলো অভিযুক্ত করেছে। তাই চুক্তি অনুযায়ী, তত্বাবধায়ক সরকার বাতিল হয়েছে। উচ্চ আদালতও তত্বাবধায়ক সরকার ব্যবস্থা অবৈধ বলেছে। এটা নিয়ে কথা বলা যুক্তিযুক্ত নয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় জেলা প্রশাসক সাইদুল ইসলাম, পুলিশ সুপার খায়রুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। দুই শতাধিক নিম্ন আয়ের মানুষকে ঈদ সামগ্রী দেয়া হয়।