রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল – ছবি : সংগৃহীত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার রাজধানীর পুরানা পল্টন থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি বিজনগর, নাইটিংগেল মোড় হয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রের কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন বলেন, সম্পূর্ণ মিথ্যা ও পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি মামলায় নোয়াখালীর দায়রা জজ আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়না জারি করা হয়েছে।

কেননা মহামারী করোনা ভাইরাসে গোটা বিশ্ব যখন সঙ্কটে তখন বাংলাদেশে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের লাগামহীন লুটপাট ও দুর্নীতির ব্যর্থতা ঢাকতেই এই পরোয়ানা জারি করা হয়েছে বলে দেশের মানুষ মনে করে।

তিনি বলেন, তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়ে, ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। কারণ তিনি এদেশের প্রতিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আর এটিই বর্তমান ভোটারবিহীন, অবৈধ সরকার ও প্রধানমন্ত্রীর আতঙ্কের কারণ।

প্রধানমন্ত্রী জানেন, তারেক রহমানই হচ্ছেন এদেশের আগামী দিনের রাষ্ট্রনায়ক। তিনি যেদিন এদেশে ফিরে আসবেন, সেদিনই এই সরকারের বিদায় ঘণ্টা বেজে যাবে। এজন্যই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর তাদের এতো ক্ষোভ, প্রতিহিংসা।

খোকন অবিলম্বে সরকারকে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা বাতিল করার আহ্বান জানান। অন্যথায় ছাত্রদলের নেতৃত্বে গণ আন্দোলনের হুশিয়ারি দেন।

এসময় উপস্থিত ছিলেন ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রহমান আমিনসহ শতাধিক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here