মন্ত্রীরা জনগণের আস্থা হারিয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে : রিজভী

Daily Nayadiganta

মন্ত্রীরা জনগণের আস্থা হারিয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে : রিজভী –

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, সরকারের মন্ত্রীরা জনগণের আস্থা হারিয়ে জিয়া পরিবারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। কিন্তু জনগণ তাদের কুৎসাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করছে।

শনিবার রাজধানীর নয়াবাজার এলাকায় এক বিক্ষোভ সমাবেশ শেষে তিনি একথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে কুৎসা রটানোর প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

রিজভী বলেন, এই ভোটারবিহীন সরকার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হলেও অন্য সবদিক থেকে ব্যর্থ হয়েছে। এ সরকারের আমলে বাংলাদেশ ইতিহাসে সর্বোচ্চ দুর্নীতির রেকর্ড গড়েছে।

তিনি বলেন, বর্তমানে সরকারের পায়ের নিচে মাটি নেই। বিশ্ব সম্প্রদায়ও তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য এদেশের মানুষের সাথে বিশ্বের অন্যান্য দেশও দাবি জানাচ্ছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইইউসহ বিভিন্ন মানবধিকার সংগঠন থেকে শক্তিশালী গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য প্রচণ্ড চাপ দিচ্ছে। ইনশাআল্লাহ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বেই বাংলাদেশে গণতন্ত্র ফিরবে।

বিএনপির এই নেতা বলেন, গণমাধ্যমের মুখ বন্ধ করতে সরকার এখন নানা কালাকানুন করছে। আদালত দিয়ে অনলাইন নিউজ পোর্টাল বন্ধ করার চেষ্টা করছে। সাংবাদিকদের মুখ বন্ধ করতে বাংলাদেশ ব্যাংক থেকে চিঠি দিয়ে হয়রানী করছে। আসলে মানুষের মুখ স্তব্ধ করে দিতে সরকার এসব পদক্ষেপ নিচ্ছে।

এ সময় মিছিলে ঢাকা মহানগর বিএনপি নেতা আরিফুর রহমান, যুবদল নেতা সাঈদ হাসান মিন্টু, স্বেচ্ছাসেবক দল নেতা ডা: জাহিদুল কবির, যুবদল নেতা মেহেবুব মাসুম শান্ত, বিএনপি নেতা লতিফুল্লাহ জাফরু, ফরিদ জুয়েল, স্বেচ্ছাসেবক দলনেতা সারা করিম লাকি, মনজুরুল হক, আশু মোহাম্মদ, হাজী জাহিদ, মো: হালিম, ছাত্রদল নেতা রাহু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here