ডেঙ্গু নিয়ে বিভ্রান্তিকর কথাবার্তায় জনগণ বিভ্রান্ত হচ্ছে : মেনন

ডেঙ্গু নিয়ে বিভ্রান্তিকর কথাবার্তায় জনগণ বিভ্রান্ত হচ্ছে : মেনন

Daily Nayadiganta

ডেঙ্গু নিয়ে বিভ্রান্তিকর কথাবার্তায় জনগণ বিভ্রান্ত হচ্ছে : মেনন – ফাইল ছবি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ডেঙ্গু নিয়ে যে বিভ্রান্তিকর কথাবার্তা বলা হচ্ছে তাতে জনগণ বিভ্রান্ত হচ্ছে। আমাদের সকলকেই দায়িত্বশীলভাবেই আজকে ডেঙ্গুুর ব্যাপারে এগিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত শিশু ও অন্যান্যদের দেখার জন্য হলি ফ্যামিলি হাসপাতাল পরিদর্শনকালে উপস্থিত রোগী ও তাদের অভিভাবকদের সাথে কথা বলতে গিয়ে এসব কথা বলেন তিনি।

মেনন আরো বলেন, ডেঙ্গুর ব্যাপারে আতংকিত হওয়ার কিছু নেই। যেটা প্রয়োজন সেটা হলো সবাই দায়িত্ব নিয়ে এ বিষয়ে প্রতিরোধ করা। বিশেষ করে নিজের ঘরটাকে এবং এ্যাপার্টমেন্টকে পরিষ্কার রাখতে পারি তাহলে ডেঙ্গু প্রতিরোধ হবে। তিনি বলেন, ইন্দোনেশিয়া, ফিলিপাইনে যুদ্ধাবস্থার ভিত্তিতে ডেঙ্গুকে মোকাবিলা করছে। পাশের দেশ ভারতের কলকাতায় ডেঙ্গু মোকাবেলায় যে দৃষ্টান্ত স্থাপন করেছে সে সমস্ত অভিজ্ঞতা আমরা কাজে লাগাতে পারি। সঙ্গে সঙ্গে সকল রাজনৈতিক সংগঠন দল, ব্যক্তিদেরকে নিয়ে ডেঙ্গু প্রতিরোধের আহ্বান জানান। এ সময় তার সাথে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায়, সহ-সভাপতি আবুল বাশার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here