জাতীয় সঙ্কট নিরসনে দুই নেত্রীর রাজনৈতিক সমঝোতা জরুরি : ডাঃ ইরান

Buy lexapro online

বর্তমান পরিস্থিতি উত্তরণে রাজনৈতিক শক্তি ঐক্যমত হতে ব্যর্থ হলে দেশ চরম সঙ্কটে পড়বে আশঙ্কা ব্যক্ত করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেন, গণতান্ত্রিক ধারা অব্যহত রাখতে চলমান জাতীয় সঙ্কট নিরসনে শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার রাজনৈতিক সমঝোতার বিকল্প নেই। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ জাতির স্বার্থে অবিলম্বে দুই নেত্রীকে সংলাপে বসতে ব্যাপক চাপ সৃষ্টিতে গণতান্ত্রিক রাজনৈতিক শক্তি ও দেশপ্রেমিক বিশিষ্ট নাগরিকদের উদ্যোগী হতে হবে।

শনিবার ১১টায় কুমিল্লা জেলা লেবার পার্টির সাথে ভার্চুয়াল কনফারেন্সে তিনি এ কথা বলেছেন।

ডাঃ ইরান বলেন, আবারো রাজনীতির আকাশে ঘন কালোমেঘের অশনি সঙ্কেত লক্ষ্য করছি। করেনা ও বন্যা পরিস্থিতি উত্তরণ, রাজনৈতিক সঙ্কট ও সঙ্ঘাত, অর্থনৈতিক অস্থিরতা, দুর্নীতি, লুটপাট, বিচার বর্হিভুত হত্যা ও প্রতিহিংসার রাজনীতি বন্ধ তথা জাতীয় সঙ্কট থেকে উত্তরণে রক্তপাতহীন আগামী বাংলাদেশ প্রতিষ্ঠায় দুই নেত্রীর সংলাপ ও সমঝোতা জরুরি। তাহলে গণতান্ত্রিক পরিবেশে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে অর্থবহ পরিবর্তন সম্ভব হবে। এতে ব্যর্থ হলে আবারো দেশ স্বৈরশাসকের কবলে পড়বে বলে আশঙ্কা করছি।

ভার্চুয়াল কনফারেন্সে লেবার পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, কুমিল্লা জেলা সভাপতি অধ্যাপক আমির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম ও কেন্দ্রীয় নেতা মাসুদ চৌধুরী বক্তব্য রাখেন।

 
Buy elavil online